29 C
Kolkata
Saturday, June 29, 2024

এবার অভিনয় করলেন শরীর গরম করা দৃশ্যে কবিতা ভাবী, কিন্তু দেখতে হবে সব কিছু বন্ধ করে

Must Read

এবার অভিনয় করলেন শরীর গরম করা দৃশ্যে কবিতা ভাবী, কিন্তু দেখতে হবে সব কিছু বন্ধ করে।

ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য। এই ওয়েব সিরিজগুলি শুরু হয় সেই করোনার সময় থেকে। মানুষ সেই সময়ে বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করেছিলেন। তখন নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ করেছিলো।

এখনও দর্শক মহলে সেই রীতিটাই রয়ে গেছে। তারা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার মজা আছে।

দর্শকরা ইতিমধ্যেই বুঝে নিয়েছেন।

আরও পড়ুন -  বেড সিন নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম ক্লিক করবেন না

কিন্তু অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য, ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। সেইগুলো বড়দের সামনে অথবা ছোটদের সামনে আপনি দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু ধরনের গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। আবার এইগুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা।

সম্প্রতি সেই রকম অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখা মাত্রই মানুষের মনে ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার আগ্রহ বেড়েছে। তার কারণ গোটা ভিডিওটাতে আছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন।

আরও পড়ুন -  Priyam-Shubhjit: ছেলের সঙ্গে প্রথম পুজো, প্রিয়ম-শুভজিৎের

এখানে আবার কবিতা ভাবী ২ দর্শকরা দারুণ উপভোগ করছেন। কবিতা ভাবী ওয়েব সিরিজে কবিতা রাধেশ্যামকে কবিতা ভাবীর চরিত্রে অভিনয়ে রয়েছেন। এখানে শুরু থেকেই কবিতা ভাবী সেই নজর এবং মন কেড়েছেন দর্শকদের। তার দারুণ সুন্দর অভিনয় দেখে অবাক সকলে।

আরও পড়ুন -  যেমন আকাশের মেঘ ফেটে বৃষ্টি, সেই রকম অন্তরঙ্গ ডান্স আম্ভ্রপালির কোমরে হাত দিয়ে নিরাহুয়ার, ভাইরাল ভিডিও

এই সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সবার সামনে।
এই সিরিজে দেখা গিয়েছে, কবিতা ভাবী একজন বিবাহিত মহিলা। যিনি নিজের স্বামী ছাড়াও অন্য বহু পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেছেন। তিনি নিজের স্বামীকেও রীতিমতো হাতের মুঠোয় রেখে দিয়েছেন।

শাশুড়িকে ভীষণভাবে অবহেলা করেছেন। কবিতা রাধেশ্যাম যথেষ্ট বোল্ড অভিনয় দেখিয়েছেন এখানে। সেইটা সকলে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ দিলেই আরও স্পষ্ট হয়ে যাবে।

Latest News

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)। গত কয়েক বছরের মধ্যে বিনোদন ভক্তদের গোপনে সাথী হয়েছে ডিজিটাল প্লাটফর্মে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img