29 C
Kolkata
Saturday, June 29, 2024

Debina Bonnerjee: দুই সন্তানের জন্ম অল্প সময়ের ব্যবধানে, জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী দেবিনা

Must Read

Debina Bonnerjee: দুই সন্তানের জন্ম অল্প সময়ের ব্যবধানে, জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী দেবিনা।

অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee) বছর দুই আগেই মাত্র সাত মাসের ব্যবধানে দুই সন্তানের জন্ম দিয়ে লাইমলাইটে এসেছিলেন। ২০২২ সালের এপ্রিল মাসে জন্ম হয় বড় মেয়ে লিয়ানার। সাত মাস যেতে না যেতেই ওই বছরেরই নভেম্বর মাসে আবার জন্ম হয় ছোট মেয়ের।

সেই থেকেই শরীরে রোগ বাসা বাঁধা দেবিনার। তিনি জরায়ুর কঠিন সমস্যায় ভুগতে শুরু করেন।

আরও পড়ুন -  পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির জন্য প্রতিবাদ মিছিল

জানা গিয়েছে, এন্ডেমেট্রিওসিসের সমস্যায় ভুগছেন দেবিনা। তিনি জানান, তাঁর প্রথম সন্তান লিয়ানার জন্মের পরেই তাঁর শরীরে এই সমস্যা প্রথম দেখা দেয়। তা ফিরে এসেছে আবার। দেবিনা জানান, তাঁর শরীর একদম ভালো নেই, কিছু করতে ইচ্ছা করছে না। তিনি জানান, বড় মেয়ে লিয়ানার জন্মের বছর কয়েক আগে থেকেই তলপেটে ব্যথা শুরু দেবিনার। আইভিএফ এর মাধ্যমে মা হয়েছিলেন। তখন চিকিৎসায় ধরা পড়ে তিনি এন্ডেমেট্রিওসিসে আক্রান্ত।

আরও পড়ুন -  Aindrila-Sabyasachi: পুরনো ভিডিয়োতে ঐন্দ্রিলার হাত ধরে নাচ সব্যসাচীর

দেবিনা বলেন, একটি ছোট অস্ত্রোপচার করা দরকার। এরপর কিছু সময়ের জন্য ভালো বোধ করলেও আবার তা ফিরে এসেছে। অভিনেত্রী জানান, তিনি কোনো ব্যথার ওষুধ খেতে পছন্দ করেন না। দেবিনা বলেন, ছোট থেকে ঋতুচক্রের সময় কখনো ব্যথা সহ্য করতে হয়নি তাঁকে। প্রথম সন্তান জন্মের কয়েক বছর আগেই হঠাৎ ঋতুচক্রের সময় ব্যথা শুরু। সে সময়ে চিকিৎসা শুরু হলে জানতে পারেন যে তাঁর এন্ডোমেট্রিওসিস ও অ্যাডেনোমায়োসিস আছে।

আরও পড়ুন -  মশাল জ্বেলে হাওড়া পুরসভার রিক্রিয়েশন ক্লাবের স্পোর্টসের সূচনা করলেন, মুখ্য প্রশাসক ডাঃ সুজয় চক্রবর্তী

প্রসঙ্গত, অনেক বছর ধরে চেষ্টা চালানোর পর ২০২২ সালে প্রথম মা হন দেবিনা। আইভিএফ এর মাধ্যমে প্রথম অন্তঃসত্ত্বা হন তিনি। অদ্ভূত ভাবে তাঁর প্রথম সন্তান জন্মের মাত্র কয়েক মাসের মধ্যে দ্বিতীয় বার সাধারণ ভাবেই অন্তঃসত্ত্বা হন এই অভিনেত্রী।

এই বিষয়টা নিয়ে ট্রোলিং হলেও দেবিনা ও গুরমিত একে ‘মিরাকল’ হিসেবেই নিয়েছিলেন।

Latest News

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)। গত কয়েক বছরের মধ্যে বিনোদন ভক্তদের গোপনে সাথী হয়েছে ডিজিটাল প্লাটফর্মে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img