VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল।

এই সময়ে সোশ্যাল মিডিয়ায় যে কেও ভাইরাল হচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এখন ট্রেন্ড হয়েছে নানান রকমের নাচের রিল ভিডিও। এই রকমের বহু ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।
এখানে মূলত নাচের ভিডিওই বেশি চলে সোশ্যাল মিডিয়ায়। সেই জন্য অনেকেই এই ট্রেন্ডে গা ভাসিয়ে দিয়ে রিল ভিডিও তৈরি করে পোস্ট করছেন। এবার এক তরুণী অলকা ইয়াগনিকের সেই বিখ্যাত “দিলবর” গানের তালে কালো পোশাকে নাচের অসাধারণ রিল ভিডিও পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব আলোড়ন সৃষ্টি করলেন।

আরও পড়ুন -  VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

এই রকম দুর্দান্ত পোশাকে নাচ করলেন যুবতীঃ

এই ভিডিওতে দেখা গিয়েছে, তাঁর মনোমুগ্ধকর ভঙ্গিতে এই গানে নাচ করেছেন। তিনি নেট দর্শকদের মন ছুঁয়েছে। অলকা ইয়াগনিকের মিষ্টি কণ্ঠস্বরের সঙ্গে তাঁর ভাব ভঙ্গিমায় সেই নাচের ভিডিওটি আরও আকর্ষণীয় হয়েছে।

আরও পড়ুন -  FIFA: ফিফা, ২০২৬ বিশ্বকাপের শহরের নাম জানালো

কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটি হাজার হাজার লাইক এর সাথে শতাধিক মন্তব্য পেয়ে গেছেন। বহুজন তরুণীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

তাঁর কমেন্ট বক্সে বহুজন প্রশংসা করেছেনঃ

কেও মন্তব্য করেছেন যে, ভিডিওটি দেখে মন ভরে গেছে। সেই জন্য বারবার দেখছেন।

রিল ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আলোড়ন সৃষ্টি করেছে। অলকা ইয়াগনিকের ‘দিলবর’ গান আবারও জনপ্রিয় হলো। উল্লেখ্য, অলকা ইয়াগনিক ভারতের অন্যতম খ্যাতিমান গায়িকা। তাঁর গানগুলি বিশ্বব্যাপী জনপ্রিয়। সাথে পেয়েছে অসংখ্য পুরস্কার।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হতে গিয়েই চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখা যাবে না

“দিলবর” গানটি সঞ্জয় কাপুর ও সুস্মিতা সেন অভিনীত “সিরফ তুম” চলচ্চিত্রের। সেই ছবিটিও হয়েছিল হিট। এই গানের সাথে সুস্মিতা সেনের লাস্যময়ী নাচ এখনো বহু জনের মনে রয়েছে। সেই অসাধারণ স্টাইলের নাচ আবারো রিক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছেন এই যুবতী। ভিডিওটি দেখে ফেলুন।

 

View this post on Instagram

 

A post shared by queen (@lovelyqueen565665)