29 C
Kolkata
Saturday, June 29, 2024

VIDEO: প্রেমের আগুনে পুড়ে গেলো কাজল ও খেসারি

Must Read

VIDEO: প্রেমের আগুনে পুড়ে গেলো কাজল ও খেসারি, ফাঁকা পরিবেশে চরম রোম্যান্সে মত্ত কাজল এবং খেসারি, একা একা দেখে নিন।

খেসারি লাল অন্যতম ভোজপুরী অভিনেতা। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা নয়। কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  ISKCON Protests: বাংলাদেশের ঘটনার প্রতিবাদ ইস্কনের

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না।  তার প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

আরও পড়ুন -  Dev-Rukmini: ভাইরাস করোনায় আক্রান্ত দেব-রুক্মিণী

ভোজপুরি সিনেমার সুপারস্টার খেসারি লাল যাদব তার গান এবং ভিডিওগুলির জন্য সর্বদা লাইম লাইটে থাকেন। তার পুরোনো এবং নতুন সব গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আবারও তার পুরানো গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, খেসারি লাল এবং কাজল রাঘওয়ানির অসাধারণ ভোজপুরি গান ‘ডাল দে কাওয়াদি মে কিলি’ সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি করছে।

আরও পড়ুন -  NGO: কঠোর ব্যবস্থা নিল মোদি সরকার, গান্ধী পরিবারের দুই এনজিও'র বিরুদ্ধে

ভিডিওটি খেসারী লাল যাদব ও কাজল রীতিমতো ইউটিউবে আগুন লাগিয়ে দিচ্ছে। এই গানটি 162 লাখের বেশি বার দেখা হয়েছে। এবং লক্ষ লক্ষ মানুষ এই গান পছন্দ করেছেন. এবং ভক্তরা এই ভিডিওতে তীব্রভাবে মন্তব্য করছেন এবং এমনকি খেসারি লাল যাদব এবং কাজল জুটিকে এক নম্বর জুড়ি হয়েছে। ভাইয়ার দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি।

Latest News

VIDEO: খোলা ছাদে উদ্দাম নাচ দেশি বৌদির, শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভী

VIDEO: খোলা ছাদে উদ্দাম নাচ দেশি বৌদির, শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভী। বর্তমান দিনে নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img