28 C
Kolkata
Friday, June 28, 2024

Aparajita Adhya: অপরাজিতা, সিরিয়াল শেষ হতেই গর্জে উঠলেন

Must Read

Aparajita Adhya: অপরাজিতা সিরিয়াল শেষ হতেই গর্জে উঠলেন।

অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) দুই মেগা সিরিয়ালই বন্ধ হয়ে গেল খুব তাড়াতাড়ি। যেমন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এবং ‘জল থই থই ভালোবাসা’। কেন এমন হলো? কিন্তু জনপ্রিয়তায় ঘাটতি ছিল না। এই দুটি সিরিয়ালই ভালো টিআরপি দিয়েছে। দর্শকরা খুব ভালোবাসা দিয়েছেন অপরাজিতাকে। তা সত্ত্বেও টেকানো যায়নি সিরিয়াল। এক সপ্তাহের নোটিশেই বন্ধ হয়ে গিয়েছে জল থই থই ভালোবাসা সিরিয়াল।

হটাৎ কেন বন্ধ করে দেওয়া হল জল থই থই ভালোবাসা, তা নিয়ে এবার মুখ খুলেছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিষ্ফোরণ ঘটালেন তিনি। অপরাজিতা অভিযোগ, কিছু সংবাদ মাধ্যম নাকি তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করছে। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো সংবাদের একটি স্ক্রিনশট শেয়ার করে রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন অপরাজিতা। ভুয়ো খবরটি অনুযায়ী, তিনি নাকি বলেছেন, ‘আজ অনেক কষ্টে আমি সেট ছেড়ে চলে যাচ্ছি। ভালো টিআরপি পাওয়া সত্ত্বেও জলসা আমাদের সাথে অন্যায় করল। এক সপ্তাহের নোটিশে অনেক কষ্টে জল থই থই ভালোবাসা শুটিং শেষ করলাম’।

আরও পড়ুন -  অবসর প্রাপ্ত সেনাকর্মীদের নিরাপত্তারক্ষী পদে পুনরায় নিয়োগের দাবিতে পথে

সেই স্ক্রিনশটটি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, এই সিরিয়ালের বিষয়ে যা যা বক্তব্য তাঁর ছিল তা তিনি আগেই বলেছেন। কিন্তু এই সংবাদ মাধ্যমটি তাদের পোস্টে তাঁর কথা ও আচরণ নিয়ে যা যা লিখেছেন সে সবই মিথ্যে। অভিনেত্রী লিখেছেন, ‘চ্যানেল আমার সঙ্গে অন্যায় করেছে, এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ। আর আমি কষ্টে সেট ছেড়ে চলে যাচ্ছি, এই ধরণের শিশুসুলভ আচরণ আমার মতো পেশাদার অভিনেতার বিষয়ে করা আরো বড় অন্যায়’। সংবাদ মাধ্যমটির বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়ে হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন অপরাজিতা।

আরও পড়ুন -  Aparajita Adhya: রহস্য ফাঁস, অপরাজিতা আঢ্যের দুধর্ষ নাচ, শরীর থাকলেই ক্লান্তি আসবে

প্রসঙ্গত, জল থই থই ভালোবাসা শেষ হতে রাত নটার স্লটে এসেছে নতুন সিরিয়াল ‘শুভ বিবাহ’। সোনামণি সাহা ও হানি বাফনা রয়েছেন এই ধারাবাহিকের প্রধান চরিত্রে। টিআরপি তালিকায় ভালো ফল করা সত্ত্বেও বন্ধ হয়ে গিয়েছে জল থই থই ভালোবাসা। এখন নতুন ধারাবাহিক কেমন দর্শক ধরে রাখতে পারে সেটাই দেখার।

Latest News

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল।এখন সোশ্যাল মিডিয়ার জগতে কে কিভাবে জনপ্রিয়তা পাবেন কেউ বলতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img