প্রেমে পড়েই সব সীমা অতিক্রম করলেন বাড়ীওয়ালার ছেলে, ঘর বন্ধ করুন তারপর দেখবেন-Web Series

Published By: Khabar India Online | Published On:

প্রেমে পড়েই সব সীমা অতিক্রম করলেন বাড়ীওয়ালার ছেলে, ঘর বন্ধ করুন তারপর দেখবেন- Web Series. 

ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য। দারুণ জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ULLU নেট দর্শকদের জন্য আবার একটি আকর্ষণীয় ওয়েব সিরিজ নিয়ে আসলেন। এর নাম “লাল মির্চ”। এতে রোমাঞ্চকর গল্প, অভিনেতাদের দুর্দান্ত অভিনয় ও মুগ্ধকর প্রেক্ষাপট, সবকিছু মিলিয়ে “লাল মির্চ” ইতিমধ্যেই ইন্টারনেটে দারুণ ঝড় তুলেছে।

আরও পড়ুন -  মনোনয়ন পত্র জমা

এই সিরিজের কেন্দ্রে আছেন অভিনেত্রী সোফিয়া শেখ, যিনি আবার জাহ্নবী নামে একজন মহিলার চরিত্রে অভিনয় করেছেন। জাহ্নবী শহরে তাঁর স্বামীকে খুঁজে বের করার জন্য আসেন। সেই জন্য নিতে হয় ঘর ভাড়া। ভাগ্যক্রমে, তিনি তাঁর বাড়িওয়ালার ছেলের সঙ্গে দেখা করেন। এরপর তাঁর প্রেমে পড়ে যান।

আরও পড়ুন -  রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

প্রেমের জন্য অন্ধ হয়ে জাহ্নবী এই পদক্ষেপ নেয়, তাঁর জীবনকে চিরতরে বদল করে ফেলে।

“লাল মির্চ”-এর টিজার ইতিমধ্যেই ULLU-তে প্রকাশিত হয়েছে। সেই দেখে দর্শকদের মধ্যে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। টিজারে সোফিয়া শেখের অভিনয় দক্ষতার সাথে তাঁর চরিত্রের প্রলোভন রূপ দর্শকদের মুগ্ধ করেছে। ট্রেলারে দেখানো হয়েছে যে, জাহ্নবী তাঁর স্বামীকে খুঁজে পাবেন? তা জানতে হলে দর্শকদের পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

আরও পড়ুন -  এই ৫টি ওয়েব সিরিজ চোখের পাতা ফেলতে দেবে না, এতো ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, দরজা বন্ধ করে দেখবেন

“লাল মির্চ” 9 এপ্রিল থেকে ULLU-তে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ। সোফিয়া শেখের ভক্তরা তাঁর নতুন অভিনয়ের জন্য বেশ আগ্রহী। আশা করছেন যে তিনি আবারও দর্শকদের মন জয় করবে।

এখানে রোমাঞ্চকর গল্প, অভিনেতাদের দুর্দান্ত অভিনয় ও সোফিয়া শেখের অসাধারণ সৌন্দর্য এই সিরিজ দর্শকদের হৃদয়ে রয়ে যাবে।