31 C
Kolkata
Sunday, June 30, 2024

হানিমুন নিয়ে ওয়েব সিরিজ রিলিজ হয়েছে উল্লুতে, এখন দরজা বন্ধ করে উপভোগ করুন-Updated Web Series

ট্রেলারে দেখা গিয়েছে, মধু খেয়ে নিজেকে বোল্ড রূপে প্রকাশ করছেন এক হট মহিলা।

Must Read

হানিমুন নিয়ে ওয়েব সিরিজ রিলিজ হয়েছে উল্লুতে, এখন দরজা বন্ধ করে উপভোগ করুন-Updated Web Series. 

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন একলা বসে রয়েছেন, একাকীত্ব বোধ করছেন তাহলে ডিজিটাল প্লাটফর্মে বিনোদন উপভোগ করুন। ভালো লাগবে। আজ এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে কথা বলছি, যেটি মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলবে। কিন্তু সাহসী এই ওয়েব সিরিজটি দেখতে হলে অবশ্যই “প্রাইভেসি” বজায় রাখবেন।

আরও পড়ুন -  ওয়েব সিরিজও তোলপাড় সৃষ্টি করেছে, বিনোদনের এখন অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে

কারণ এই ওয়েব সিরিজে বহু রকমের ঘাম ঝরানো দৃশ্য আছে।

এই রকমের সিরিজগুলি পছন্দ করেন নেটদর্শকরাঃ

এই সাহসী ওয়েব সিরিজটি সম্পর্কে বলার আগে বলি, এই প্রথমবার নয় যে জনপ্রিয় ডিজিটাল অ্যাপ্লিকেশন উল্লুতে রিলিজ করা হয়েছে ঘাম ঝরানো ওয়েব সিরিজ। “গোলাপ জামুন” থেকে শুরু করে “নামক”-এর মতন বহু ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করেছে এই প্লাটফর্ম।

আরও পড়ুন -  Heat Wave: বিশ্ব জুড়ে তীব্র তাপপ্রবাহ

অবাক হবেন, উল্লুতে রিলিজ হওয়া এমন বহু ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি উপার্জনের দিক থেকে বলিউডের বড় বড় হাই-বাজেট সিনেমাকেও পেছনের সারিতে পাঠিয়ে দিয়েছে বলা যেতে পারে।

শুধু ট্রেলারেই রয়েছে ঘাম ঝরানো সব দৃশ্যঃ

আজকে উল্লুর অন্যতম সাহসী ওয়েব সিরিজ “হানি ট্রাপ ২” এর রোমান্টিক গল্প নিয়ে কথা বলা হবে। এই ওয়েব সিরিজটি মূলত শারীরিক সম্পর্কের উপরে নির্মাণ করা হয়েছে। এখানে কামুক এক মহিলাকে নানান ভঙ্গিমায় শারীরিক চাহিদা পূরণ করতে দেখা যাচ্ছে ট্রেলারে।

আরও পড়ুন -  শুভ বিজয়া জানাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবনে

তিনি আগে মধু খেয়ে নিজেকে সেক্সি রূপে ধরা দিয়েছেন ওই মহিলা। যার চরম হটনেস দেখে নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছেন পাড়ার প্রতিবেশীরা। তাঁরা আবার নিজেদের স্ত্রীকে ছেড়ে ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে ব্যাকুল। কিন্তু ক্লাইম্যাক্সে আছে অনেক রকম অবিশ্বাস্য ঘটনা। সাহসী ওয়েব সিরিজের ট্রেলার আগে দেখুন।

Latest News

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)। গত কয়েক বছরের মধ্যে বিনোদন ভক্তদের গোপনে সাথী হয়েছে ডিজিটাল প্লাটফর্মে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img