30 C
Kolkata
Tuesday, July 16, 2024

VIDEO: হিন্দি গানের সাথে দারুণ নাচলেন যুবতী সুইমিং পুলের পাশে, এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

প্রায় ১৩ হাজারের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন।

Must Read

VIDEO: হিন্দি গানের সাথে দারুণ নাচলেন যুবতী সুইমিং পুলের পাশে, এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দিনে দিনে আরও সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হচ্ছে। এই ডিজিটাল জগতে প্রায় সকলের কাছে মোবাইল ফোন রয়েছে। অপরদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করেন। বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে এই সোশ্যাল মিডিয়া।

নানান রকমের ভিডিও অথবা ছবি প্রায় সময়ে সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হয়। এমনকি এখনকার দিনে অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে নানান ভাবে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  Web Series: সাহসিকতার সীমা অতিক্রম আয়েশা কাপুরের ঘনিষ্ঠ দৃশ্য, একা একা দেখবেন

এই রিল ভিডিও ব্যাপক জনপ্রিয় হয় কেন? তাতে কি থাকে?

এই সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও ভাইরাল হয়। কিন্তু জনপ্রিয়তার বিচার করলে অবশ্যই বলা উচিত যে, বেশিরভাগ সময় ভাইরাল হয় নানান ধরনের নাচের ভিডিওগুলি। আজকে সেই রকম এক ভিডিও নিয়ে এসেছি, যেখানে দেখা গিয়েছে, এক যুবতী দারুণ কায়দায় নাচ করেছে। সেই ভিডিও দেখে লজ্জা পাবেন।

আরও পড়ুন -  Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

এই নাচের রিল ভিডিওর কথাঃ

এই ভাইরাল ভিডিও দেখে অবাক হয়ে যাবেন। এখানে দেখা যাচ্ছে, এক যুবতী দারুণ ভঙ্গিমায় নাচ করছেন। এখন ইন্টারনেট জগতে ব্যাপক ভাইরাল হচ্ছে এক যুবতীর নাচের রিল ভিডিওটি।

যুবতী সুইমিং পুলের পাশে সুন্দর সবুজে ঘেরা প্রকৃতির সাথে হলুদ রঙের শাড়ি পরে জনপ্রিয় হিন্দি গান, ‘টিপ টিপ বারসা পানি‘ এর তালে কোমর দুলিয়ে নাচ করলেন। নাচের তালে তিনি মিষ্টি এক্সপ্রেশন দিয়ে সকলের হৃদয় জয় করেছেন।

আরও পড়ুন -  Australia Won: একদিন হাতে রেখেই অ্যাশেজের প্রথম টেস্ট জিতে নিলো অস্ট্রেলিয়া

তাঁর এই ভিডিওটি এখন ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল। এখানে বহু মানুষ এই ভিডিওটি দেখে ১৩.১ হাজার লাইক দিয়েছে।

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img