31 C
Kolkata
Wednesday, June 26, 2024

Susmita Dey: ৫ বছরের সম্পর্ক ভেঙে গেল সুস্মিতা-অনির্বাণ, বাগদানের পরেও, কেন?

Must Read

Susmita Dey: ৫ বছরের সম্পর্ক ভেঙে গেল সুস্মিতা-অনির্বাণ, বাগদানের পরেও, কেন?

টেলিপাড়ায় আবার সম্পর্কের ভাঙনের খবর এলো। এবার প্রেম ভাঙল ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) সম্পর্ক। বহু দিনের বন্ধু প্রেমিক অনির্বাণ রায়ের সাথে তাঁর সম্পর্কের কথা কারোরই অজানা নয়।

গত প্রেম দিবসে আংটিবদলের খবরও দিয়েছিলেন সুস্মিতা। জানিয়েছিলেন, কয়েক বছর পরেই বিয়ে করবেন তাঁরা। এবার বিয়ে তো দূর অস্ত, সম্পর্কটাই ভেঙে গেল তাঁদের। এ খবর নিজেই জানিয়েছেন অনির্বাণ।

আরও পড়ুন -  Fighting: সামান্থা শিখছেন ফাইটিং, কেন?

বিচ্ছেদের কথা জানিয়েছেন অনির্বাণঃ

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরিতে অনির্বাণ লিখেছেন, ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনো প্রশ্ন আমাকে করবেন না কেউ। কিছু ব্যক্তিগত কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি’। তাঁর এই পোস্টের পরেই টেলিপাড়ায় শুরু হয় শোরগোল। কিন্তু অনির্বাণ বিচ্ছেদের কথা জানালেও এ বিষয়ে সুস্মিতা এখনো কোনো মন্তব্য করেননি। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন।

কি কারণে এই সম্পর্ক ভাঙল?

বাগদানের পরেও কেন সম্পর্ক ভাঙল তাঁদের? টেলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, সুস্মিতা নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। তাঁদের মাঝে এসেছেন এক তৃতীয় ব্যক্তি। কিন্তু এই গুঞ্জনের ব্যাপারেও কোনো মন্তব্য এখনো পর্যন্ত করেননি অভিনেত্রী।

আরও পড়ুন -  Sweta Bhattacharya: ‘যমুনা ঢাকি’ শ্বেতা, জন্মদিন পালন করলেন, সমস্ত ছবি দেখুন

উল্লেখ্য, অনির্বাণের সাথে সুস্মিতার সম্পর্ক ছিল প্রায় ৫ বছরের। শোনা যায়, বিজ্ঞাপন সংক্রান্ত এক কাজের সাথে যুক্ত অনির্বাণ। সেই সূত্রেই আলাপ পরিচয় সুস্মিতার সাথে। তাঁরা এক সাথে কাজ করতে করতেই পরস্পরের প্রেমে পড়েন। অনির্বাণের কিছু ফটোশুটেও দেখা গিয়েছে সুস্মিতাকে।

আরও পড়ুন -  জলমগ্ন রবীন্দ্র সরণি

বাগদান পর্যন্ত হয়েছিলঃ

গত ভ্যালেন্টাইনস ডে তে আংটিবদলের একটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতার। পরে এক সাক্ষাৎকারে আংটিবদলের কথা স্বীকার করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, কয়েক বছর পর বিয়ে করবেন। জানা যায়, টালিগঞ্জের রানীকুঠি এলাকায় নাকি দুটি ফ্ল্যাট কিনেছিলেন তাঁরা। সেখানেই সুখে সংসার বাঁধার পরিকল্পনা ছিল। তার আগেই ভাঙল সম্পর্কের ছেদ।

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img