30 C
Kolkata
Monday, June 24, 2024

এই ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে দিয়ে বিনোদন তৈরি করেছে, দেখলে ঘাম ঝরবে

Must Read

এই ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে দিয়ে বিনোদন তৈরি করেছে, দেখলে ঘাম ঝরবে। 

এই ওয়েব সিরিজ ১৮+ উর্দ্ধের জন্য। এবার নিয়ে এসেছে একটু আলাদা ধরনের ভালোবাসা ওয়েব সিরিজ মালাই ২।

সকলে জানেন, নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের আগ্রহ রয়েছে। এর আকর্ষণ নেশার মতন। সেখানে হতে পারে ছেলে অথবা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা রয়েছে। সম্প্রতি এই মানসিকতাকেই নিয়ে কাজে লাগিয়েছে নানান নাম করা প্ল্যাটফর্ম।

এই বোল্ড দৃশ্যগুলিকে এমন ভাবে সাজিয়েছে এই নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এতো সুন্দর করে সাজানো হয়, বারবার দেখতে ইচ্ছা করবে আপনার। কিন্তু একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সবার সামনে একেবারেই দেখতে পারবেন না। তার জন্য আলাদা নিজস্ব একান্ত জায়গা খুঁজে নিতে হবে।

আরও পড়ুন -  Ayushman Card: বিনামূল্যে চিকিৎসা দেবে সরকার, বানিয়ে ফেলুন এই কার্ড, জানুন এই নিয়ম

এখন এই প্রজন্মের হাতে সময় অতি অল্প। তাঁরা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও একে বারে নেই বলা চলে। সেই জন্য একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। এই জন্য বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে।

এই ওয়েব সিরিজগুলি সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গেই চলে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই করোনার আবহে মানুষ যখন ঘরবন্দি হয়েছিল,সেই থেকেই নানান ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা ভালো করেই বেড়ে গিয়েছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হচ্ছে ‘উল্লু’ প্লাটফর্ম। এখানে আপনি যদি গিয়ে পড়েন, আর আপনার ইচ্ছা করবে না ফিরে আসতে। এখানে সব রকম বোল্ড ছবির ঝলক রয়েছে।

আরও পড়ুন -  আয়ুর্বেদ দিবসে প্রধানমন্ত্রী দুটি আয়ুর্বেদ প্রতিষ্ঠান জাতির উদ্দেশে উৎসর্গ করেছেন

ইদানিং এই সমস্ত প্লাটফর্মে বহু ধরনের সাহসী ইরোটিক কন্টেন দেখা যাচ্ছে। উল্লু প্লাটফর্ম খেয়াল করা হয়, সেখানে ওয়েব সিরিজগুলো দারুণ রোমান্টিক সম্পর্ক নিয়ে অনুরাগীদের কাছে ধরা দিচ্ছে। উল্লুর হট একটি অন্যতম হলো মালাই পার্ট টু। এখানে এক মহিলা গ্রামে তাঁর স্বামীর সঙ্গে রয়েছেন।

বিছানায় তার আবার ভীষন চাহিদা। কিছুতে তাঁর স্বামী ভালোবাসা স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন না। তারপরে তাঁর স্বামীকে কাজের জন্য শহর ছাড়তে হয়।

তিনি শররে যাবার সময়ে ভাইকে তার পরিবারের ও বৌদির খেয়াল রাখতে বলেন। তারপর মা প্রবেশ করেন। এবার এই গল্প কোন দিকে যাবে, তা দেখার জন্য অবশ্যই ওয়েব সিরিজটি দেখে নিতে হবে। এখানে অভিনয় করেছেন অঙ্কিতা সিং, তিনি পর্দায় যা অসাধারণ অভিনয় করেছেন, সেই দেখে প্রত্যেকেই উৎসাহিত হয়েছেন।

আরও পড়ুন -  Monalisa Hot Dance: অভিনেত্রী মোনালিসা সাদা শাড়িতে নাচ, ‘আঙ্গ লাগা দে’, ভিডিওর ঝলক দেখুন

গল্পটি প্রথম পর্বের ধারাবাহিক অংশ এটি। ওয়েব সিরিজটি তৈরি করা হয়েছে একজন মহিলাকে ঘিরে। গল্পটি শুরু হয় একটি গ্রামে বসবাসকারী এক দম্পতি নিয়ে। পরবর্তীতে সিরিজে স্বামী শহরের বাইরে কিছু কাজে যায়, তার ভাইকে বউদির যত্ন নিতে বলেন।

ট্রেলারটি এগিয়ে চলার পর, মামা বাড়িতে আসেন। তিনি অবশেষে ভদ্রমহিলার প্রেমে হাবুডুবু। সে তাঁর বেডরুমের ভিডিও রেকর্ড করে। তার ফোনে দেখেছিল ভদ্রমহিলা।

Latest News

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা।  নানান ধরণের প্রকল্প চালু করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img