VIDEO: সুন্দর বাড়ির বারান্দায় কালো পোশাকে নাচ করলেন অঞ্জলি অরোরা, ভাইরাল হয়ে গেল এই ভিডিওটি

Published By: Khabar India Online | Published On:

VIDEO: সুন্দর বাড়ির বারান্দায় কালো পোশাকে নাচ করলেন অঞ্জলি অরোরা, ভাইরাল হয়ে গেল এই ভিডিওটি। 

অভিনেত্রী অঞ্জলি অরোরা সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়। সাথে ইনস্টাগ্রামে তাঁর ভক্ত সংখ্যা অনেক। জানিয়ে রাখি, ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানটির মিউজিক ভিডিওতে ছিলেন অঞ্জলি আরোরা। কিন্তু একটি বিতর্কিত এমএমএস লিকের জন্য সেই সময়ে অঞ্জলীকে নিয়ে চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

কিছু সময় আগে, অঞ্জলি অরোরার নামটি একটি এমএমএস ফাঁসের ঘটনার সঙ্গে যুক্ত হয়েছিল। সেই কারণে তাঁকে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের সম্মুখীন হতে হয়েছিলো। তারপরে অভিনেত্রী থেমে গিয়েছেন তা কিন্তু নয়। তার পরেও ইনস্টাগ্রামে বহু ধরনের সাহসী পোশাকে ছবির সাথে ভিডিও পোস্ট করতে থাকেন।

আরও পড়ুন -  Puja Banerjee: শুভ জন্মদিনে গোলাপী বিকিনিতে প্রিয় ভক্তদের মাথা ঘুরিয়ে দিলেন পূজা

সম্প্রতি অঞ্জলী একটি অত্যন্ত সাহসী ভিডিও পোস্ট করেছেন, যা দেখে লোকেরা বলছে- ‘এমএমএস লিক হওয়ার পরেও অঞ্জলি পাল্টালেন না…’

সম্প্রতি একটি নতুন ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছেন। এই অভিনেত্রীকে দেখা গিয়েছে, একটা বোল্ড অবতারে। সম্প্রতি তাঁর এই নতুন ভিডিও সমাজমধ্যমে তোলপাড় সৃষ্টি করেছে।

আরও পড়ুন -  নববর্ষ এবং চৈত্র সেলের বাজারে নতুন পোশাকের বেচাকেনা না থাকায় দুশ্চিন্তার পড়েছেন বহু ব্যবসায়ীরা

নতুন ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে, একটি কালো রঙের টপ ও একটি নীল রঙের জিন্স পরে থাকতে। ভিডিওটি তিনি নিজের সুন্দর বাড়ির বারান্দায় শুট করেছেন।

এই ভিডিওতে তিনি একটি হিন্দি গানের সাথে দুরন্ত নাচ করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই গানের সাথে নিজেরা নাচ করছেন। গানটি হলো হোগা তুমসে প্যারা কৌন গানের একটি নতুন ভার্সন। গানটি এখন সোশ্যাল মিডিয়ায় সবার প্লেলিস্টে স্থান করে নিয়েছে।

আরও পড়ুন -  ছবির পর্দায় আসছেন, অমিতাভ বচ্চনের নাতনি, নভ্যা

এই গানের সাথে তিনি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আবারো নিজের আধিপত্য বিস্তার করলেন অঞ্জলি। এখন ভিডিওটি ভাইরাল। এই ভিডিওর নিচে অনেক কমেন্ট আসছে। এই ভিডিওটি মিলিয়নের উপরে ভিউ পেয়েছে। আর ভিডিওটি প্রায় লাখের কাছাকাছি মানুষ লাইক এবং শেয়ার করেছেন। ভিডিও দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Anjali Arora (@anjimaxuofficially)