27 C
Kolkata
Saturday, July 6, 2024

অর্জুন কাপুরের সুন্দরীদের প্রেমের তালিকা, মালাইকার আগে

Must Read

অর্জুন কাপুরের সুন্দরীদের প্রেমের তালিকা, মালাইকার আগে। 

বেশ কিছুদিন আগেই, অর্জুন কাপুর ও মালাইকা অরোরা তাঁদের ৫ বছরের সম্পর্কের ইতি হয়ে গিয়েছে। খবরটি বিনোদন দুনিয়ায় খুব আলোড়ন সৃষ্টি করেছে। দুজনেই এই বিচ্ছেদের কারণ প্রকাশ করেননি। সূত্র অনুযায়ী, “ব্যক্তিগত অসামঞ্জস্য” এর জন্য পথ আলাদা করে নিয়েছেন।

কিন্তু, মালাইকার আগে, অর্জুন কাপুর কিছু কিছু সুন্দরীর সঙ্গে ডেট করেছেন। এই বিষয়টা নিজেই জানিয়েছিলেন মালাইকা।

এবার প্রেমের তালিকায় চলুন দেখিঃ

পরিণীতি চোপড়া:

অর্জুন এবং পরিণীতি “ইশকজাদে” ছবিতে এক সঙ্গে অভিনয় করেছিলেন। ছবির শুটিং চলাকালীন এনাদের ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন উঠে ছিল। আবার পরে দুজনেই একে অপরকে ভালো বন্ধু বলে দাবি করেছিলেন। এসব গুঞ্জনকে দূরে রেখে নিজের জীবনে এগিয়ে গিয়েছেন পরিণীতি। তিনি এখন আম আদমি পার্টির অন্যতম মুখ রাঘব চাড্ডার স্ত্রী হয়েছেন।

আরও পড়ুন -  Srijit Mukherji: জমিয়ে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত, সেই ছবি দেখুন

আনুশকা শর্মা:

অর্জুন অনেক বার বলেছেন যে, তিনি বলিউডের তারকা সুন্দরী আনুশকা শর্মাকে পছন্দ করেন। তিনি তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন বলেও জানা যায়। এখন তিনি সম্পর্কের থেকে বহু দূরে আছেন। এখন বিরাটের সাথে চুটিয়ে জমিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Cyclone Update: ঘূর্ণিঝড় ‘মোকা’ ধেয়ে আসছে, ভারী বৃষ্টিপাত রাজ্যের এই জেলায়

সোনাক্ষী সিনহা:

“তেভার” ছবিতে অভিনয় করার সময়ে অর্জুন এবং সোনাক্ষীর মধ্যে নাকি প্রেমের সম্পর্ক গড়েছিল। পরে এসব গুঞ্জন আসতে আসতে নিভে যায়। এসব থেকে এখন অনেকটাই দূরে অভিনেত্রী সোনাক্ষি সিনহা। কিছুদিনের মধ্যেই নিজের প্রেমিকের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন।

অর্পিতা খান:

এবার অর্জুন কাপুরের প্রেমের তালিকায় ছিলেন সালমান খানের বোন অর্পিতা খানও। প্রায় দু’বছর ধরে তাঁদের সম্পর্ক ছিল বলে জানা যায়। এখন অর্পিতা-আয়ুষ শর্মার সাথে সংসার করছেন বলে জানা যায়।

আরও পড়ুন -  প্রথা মেনেই মহা অষ্টমীর দিন বেলুড় মঠে কুমারী পুজো

আথিয়া শেঠি:

অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে সম্পর্ক ছিল অর্জুনের নাম। এই দুজনেই একে অপরকে ভালো বন্ধু বলে দাবি করেছিলেন। এখন তিনি ক্রিকেটার কে এল রাহুলের ঘরণী হয়েছেন।

এখনকার জীবন:

অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুর এখন পুরোপুরি একলা। এখন তিনি নিজের কাজের উপর মনোনিবেশ করছেন, নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন।

Latest News

Jeetu Kamal: শ্রাবন্তীর সাথে তার সম্পর্কের গুজব নিয়ে কথা বললেন জিতু

Jeetu Kamal: শ্রাবন্তীর সাথে তার সম্পর্কের গুজব নিয়ে কথা বললেন জিতু।  সত্যজিৎ রায় বাঙালির আবেগের সাথে জড়িত। পরিচালক অনীক দত্ত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img