28 C
Kolkata
Saturday, June 29, 2024

Web Series: উল্লুর এই ওয়েব সিরিজ, গরমের দিনে আরও গরম বাড়িয়ে দেবে, একদম একলা দেখবেন

Must Read

Web Series: উল্লুর এই ওয়েব সিরিজ, গরমের দিনে আরও গরম বাড়িয়ে দেবে, একদম একলা দেখবেন। 

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। আপনি যদি পূর্ণবয়স্ক হন, তাহলে এখানে প্রবেশ করে দেখে নিন আজকের ওয়েব সিরিজটি।এটি একটি সাহসী ওয়েব সিরিজের গল্প। ডিজিটাল প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্যে রয়েছে উত্তেজনাকর। পরিবারের সামনে এই ওয়েব সিরিজ উপভোগ করবে না।

আরও পড়ুন -  Ullu-র ‘আই লাভ ইউ’, ভরপুর সাহসী সিন, অভিনেত্রী এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন Web Series

বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে ওয়েব সিরিজের রাজঃ

সেই ২০২০ সালে করোনা মহামারির পরবর্তী সময়ে ডিজিটাল প্লাটফর্মের ওয়েব সিরিজের পথ চলা শুরু হয়েছিলো। শুরু দিকে গোনা কয়েকটি ওটিটি প্লাটফর্ম থেকে ওয়েব সিরিজ রিলিজ হতো। বর্তমানে প্রায় প্রতিদিন জন্ম নিচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্মের। এই সকল ডিজিটাল প্লাটফর্ম থেকে প্রতিদিন রিলিজ করা হচ্ছে ঘাম ঝরানো সব ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  PAN-Aadhaar Linking Status: প্যান কার্ডের সাথে আধার কার্ড কি লিঙ্ক আছে আপনার? কয়েক মিনিটেই জেনে নিন

বলে রাখি, ডিজিটাল প্লাটফর্ম থেকে নানান রকমের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়ার ভক্তরা সাধারণত যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি আগ্রহী।

ঘাম ঝরানো এই সকল ওয়েব সিরিজগুলিঃ

বর্তমান সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজটির গল্প নিয়ে কথা বলছি। সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করেছে ঘাম ঝরানো ওয়েব সিরিজ “জালিবি বাই”-এর তৃতীয় পর্ব। বরাবরের মতো প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সেক্সি অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারিকে। এখানে তিনি এই ওয়েব সিরিজে কাজের মহিলার চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Web Series: বয়সে বড় বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ এই গৃহবধূ, রাতে উবে যাবে ঘুম এই সিরিজ দেখলে

আবার তিনি কাজ করার সাথে সাথে তাঁর হট ফিগার দেখিয়ে বাড়ির মালিককে নিয়ন্ত্রণ করতে দেখা যাচ্ছে। টাকার বিনিময়ে বাড়ির মালিকের সঙ্গে শারীরিক খেলায় মাতামাতি করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। এই গরমে দেখে দেখে নিন সাহসী এই ওয়েব সিরিজের ট্রেলার।

Latest News

Monami Ghosh: পায়রার মত ফুরফুরে মেজাজে, Instagram-এ ছবি ভাগ করলেন!

Monami Ghosh: পায়রার মত ফুরফুরে মেজাজে, Instagram-এ ছবি ভাগ করলেন! এখন এই বাংলার অভিনয় জগতে মনামী হলেন উজ্জ্বল নক্ষত্র। কিছুতেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img