30 C
Kolkata
Tuesday, July 2, 2024

Bhojpuri Video: গভীর রাতে কাজলের সাথে রোম্যান্স খেসারি লাল যাদবের, দারুন জনপ্রিয় নাচের ভিডিওটি

এই গান ‘সরসন কে সাগিয়া' দারুন জনপ্রিয় বিহারে।

Must Read

Bhojpuri Video: গভীর রাতে কাজলের সাথে রোম্যান্স খেসারি লাল যাদবের, দারুন জনপ্রিয় নাচের ভিডিওটি। 

বলিউডের সাথে চর্চায় আসছে এখন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের থেকে খুব উন্নতি করেছে ভোজপুরি ছবিগুলি। নানান ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সময়ে সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার জগতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় থাকছে নানান ধরনের ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফর্ম দেখিয়ে রাতের ঘুম উড়িয়েছে নেটিজেনদের।

আরও পড়ুন -  Trolls: হিন্দিতে কথা বলার জন্য ট্রোলের শিকার রাশমিকা

বর্তমানে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানিঃ

এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে খুব পরিচিত অভিনেত্রী কাজল। তাঁর সৌন্দর্যের সাথে চমৎকার অভিনয়ের জন্য বেশ পরিচিত। প্রত্যেকটি চরিত্র মানুষের পছন্দ হয়। তাঁর অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়।

আবার প্রচুর ভিউস এবং লাইক দিয়ে ভরিয়ে দেয় নেটদর্শকরা। এই অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ পেয়ে যায় কোটি কোটি। তিনি দিনেশ লাল যাদব থেকে শুরু করে খেসারি লাল যাদব সহ ভোজপুরি তারকাদের সাথে কাজ করে নিয়েছেন।

আরও পড়ুন -  Gold Price Today: আজ লক্ষ্মীবার, সোনা কিনলেই লাভবান হবেন, দাম কমের দিকে আছে

এই ভাইরাল ভিডিওর কথাঃ

খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানির মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয় ইন্টারনেট জগতে। সম্প্রতি ইউটিউবে ভাইরাল এখন কাজল রাঘওয়ানি এবং খেসারি লালের যাদবের একটি গান। নাম, ‘সরসন কে সাগিয়া’। এই গানে তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখেই লজ্জা পেয়েছেন অনেকে।

আরও পড়ুন -  VIRAL: উদ্দাম রোমান্স! খেসারি লাল যাদব কাজল রাঘওয়ানির সাথে, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

এই ভিডিও ব্যাপক ভাইরাল ইন্টারনেট জগতে। এনারা গভীর রাতের গানটির শুটিং করেছে। খেসারি সাথে কাজল রাঘওয়ানিকে প্রচুর নাচের সাথে রোমান্স করতে দেখা গিয়েছে।এই দুজনের সাহসী কেমিস্ট্রি তাঁদের ভক্তরা খুব পছন্দ করছেন। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। ভাইরাল ভিডিওটি এখানে দেখে নিতে পারেন।

Latest News

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series. এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img