30 C
Kolkata
Wednesday, July 3, 2024

Web Series: ওয়েব সিরিজে এই সাহসী অভিনেত্রীরা শাড়িতে বোল্ড লুকে ধরা দিলেন, ফটো গ্যালারি দেখে নিন

Must Read

Web Series: ওয়েব সিরিজে এই সাহসী অভিনেত্রীরা শাড়িতে বোল্ড লুকে ধরা দিলেন, ফটো গ্যালারি দেখে নিন। 

এখন মানুষ সিনেমা হলে গিয়ে সেই সিনেমা দেখা বলতে গেলে প্রায় মানুষ ছেড়েই দিয়েছেন। এদিকে সেই সুযোগ কাজে লাগিয়েছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজগুলি। ছোটপর্দা বা মোবাইলের মাধ্যমে কয়েক ঘন্টার বিনোদন নিয়ে রয়েছে নেটিজেনরা।

আর এটাই ওয়েব সিরিজ নির্মাতাদের প্রধান উদ্দেশ্য। সেই উদ্দেশ্যকে বাস্তবে পরিণত করছেন ওয়েব সিরিজের সেক্সি অভিনেত্রীরা। আজ ওয়েব সিরিজের কয়েকজন সেক্সি অভিনেত্রীর শাড়ি লুকের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি। দেখুন তাঁরা কে কে?

আরও পড়ুন -  Top Web Series: মুহূর্তে মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, গভীর রাতে একলা দেখবেন

ত্রিধা চৌধুরী: ইনি ‘আশ্রম’ ওয়েব সিরিজের ববিতা। মনে পরে, এমন মানুষ হয়তো আজকের দিনে খুঁজে পাওয়া যাবে না। এই ওয়েব সিরিজে বহু দৃশ্যে ত্রিধা চৌধুরীকে প্রায় খোলামেলা দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছিলেন সেই শাড়ি লুকে। শাড়ি পরে অভিনেত্রীকে দেখে সেই সময় রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার ভক্তদের।

রসিকা দুগ্গল: ‘আউট অফ লাভ’ ও ‘মির্জাপুর’-এর মত সাহসী ওয়েব সিরিজে অভিনয় দেখিয়ে সোশ্যাল মিডিয়ার ভক্তদের নজরে পরে যায় এই অভিনেত্রী। সেই থেকে পর পর সাহসী ওয়েব সিরিজ অভিনয় করে ভক্তদের কাত করে দিয়েছেন অভিনেত্রী। শাড়িতে তাঁকে সেক্সি লুক দেখে বেশি পছন্দ করেছিলেন সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

স্নেহা পল: শাড়িতে নিঃসন্দেহে প্রথমে আছেন এই সেক্সি অভিনেত্রী স্নেহা পল। ‘চরম সুখ চল হাউজ’, ‘চরম সুখ চল হাউজ ২’ এবং ‘লাল লিফাফা’র মত সব সাহসী ওয়েব সিরিজে বোল্ড দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। এই সব ওয়েব সিরিজে শাড়ি পরে বোল্ড দৃশ্যে বহুবার দেখা গেছে এনাদের।

Latest News

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’। টি২০ বিশ্বকাপের ট্রফি এসেছে ভারতীয় ক্রিকেট দলের কাছে। সেই থেকেই একটি নাম খুব শোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img