28 C
Kolkata
Tuesday, July 2, 2024

Hot Dance: রশ্মিকা মান্দানাকে পিছনে ফেলে দিলেন এই যুবতী বিখ্যাত সেই “সামি সামি” গানে, ভিডিও আগে দেখুন

Must Read

Hot Dance: রশ্মিকা মান্দানাকে পিছনে ফেলে দিলেন এই যুবতী বিখ্যাত সেই “সামি সামি” গানে, ভিডিও আগে দেখুন। 

দিনের সাথে সাথে সোশ্যাল মিডিয়া আরও জনপ্রিয় হচ্ছে। এর কারণ ডিজিটাল জগতে প্রত্যেকের কাছেই মোবাইল ফোন আছে। আবার এদিকে ইন্টারনেট পরিষেবা ব্যবহার দিনে দিনে বাড়ছে।

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া দুনিয়া। নানান রকমের এখানে ভিডিও অথবা ছবি প্রায় সময়ে সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হয়। এমনকি এখন অনেকেই সোশ্যাল মিডিয়ার জন্য নানান উপায়ে অর্থ উপার্জন করছেন এই ভাবে।

এখন সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও ভাইরাল হয়ে থাকে। কিন্তু জনপ্রিয়তার বিচার করলে এটা বলা দরকার বেশিরভাগ সময় ভাইরাল হয় নানান ধরনের নানান কায়দায় নাচের ভিডিওগুলি। আজ সেই রকম এক ভিডিও নিয়ে এলাম আপনাদের জন্য। যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী দারুন কায়দায় নাচ করেছেন।

আরও পড়ুন -  Brazil-Switzerland: ব্রাজিলকেও হারানোর ক্ষমতা রাখে সুইজারল্যান্ডঃ কোচ ইয়াকিন

বর্তমানে যুবতীদের ফ্যান ফলোইংঃ

অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এমন বহু ভিডিও আছে সেগুলি কমপক্ষে কয়েক কোটি ভিউ অর্জন করে ফেলেছে। আবার শুধু তাই নয়, এমন অনেক যুবক-যুবতী আছেন যারা খুব সাহসী পারফর্ম করে করে সংবাদ শিরোনামে জায়গা করেছে। ডিজিটাল প্লাটফর্মে এমন বহু যুবতী আছেন, যারা তাঁদের প্রতিভার কারণে কোটি কোটি ফ্যান ফলোইং করে নিয়েছেন।

সাহসী নাচের ভিডিওর জনপ্রিয়তা বাজার কেমন?

কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি খুব পরিমাণে ভাইরাল হয়েছে সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। বর্তমানে বলিউড বিভিন্ন মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়েছে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। ডিজিটাল প্লাটফর্মে এই রকম বহু সাহসী ডান্সের ভিডিও উপলব্ধ আছে। মুহূর্তের মধ্যে আবার ঘাম ঝরিয়ে দিতে সক্ষম।

আরও পড়ুন -  চিকিৎসা পরিষেবা দেবে বিনা খরচে, হাসপাতাল তৈরি করছেন গায়িকা পলক, দুঃস্থ রোগীদের জন্য

ভাইরাল ভিডিওঃ

এখন যদি আপনি মন খারাপ করে বসে থাকেন, তাহলে এই নাচের ভিডিও দেখে একটু ভালো করে নিতে পারেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সাহসী ভিডিওটি। এই ভিডিওটি দেখার পর আপনার মন ফুরফুরে হয়ে যাবে বলতে পারি।

সম্প্রতি এক ভারতীয় যুবতী নিজের হট পারফরমেন্সের মাধ্যমে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর এই পর্যন্ত প্রায় ৩.৫ লাখের বেশি মানুষ উপভোগ করে নিয়েছেন।

ইন্টারনেটে ঝড় উড়িয়েছে এই ভিডিওঃ

নিশ্চয়ই মনে আছে, বছর দুয়েক আগে “পুষ্পা” সিনেমা ঝড় তুলেছিল। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে। পুষ্পা সিনেমার অভিনেত্রী রশ্মিকা মান্দানা ও আল্লু অর্জুনের ”সামি সামি” গানটা ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই গানটি এতটাই ভাইরাল হয়েছিল যে, প্রত্যেক সোশ্যাল মিডিয়া সেন্সেশনকে এই গানে রিলস তৈরি করেছিলো।

আরও পড়ুন -  Viral Video: উত্তপ্ত ডান্স শর্ট ড্রেসে যুবতীর, ভিডিও হয়ে গেল ভাইরাল, দরজা বন্ধ করে দেখবেন

তখন গানটি একটি ট্রেন্ডে পরিণত হয়েছিল। এখনও ধারাবাহিকতা বজায় রয়েছে।

এবার দেখুন যুবতীর সাহসিকতাঃ

এখন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম মানে ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে ভারতীয় যুবতীর সাহসী ভিডিও। @saiba__19 অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, তিনি অগোছালো শাড়িতে রশ্মিকা মান্দানাকে রশ্মিকা মান্দানাকে পিছনে ফেলে দিলেন এই ভারতীয় যুবতী।

Latest News

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও। আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img