VIDEO: মেট্রো এবং ট্রেনের পর এবার রিল ভাইরাল এয়ারপোর্টে, ভিডিও করল এই ভাবে এই মহিলা

Published By: Khabar India Online | Published On:

VIDEO: মেট্রো এবং ট্রেনের পর এবার রিল ভাইরাল এয়ারপোর্টে, ভিডিও করল এই ভাবে এই মহিলা। 

দিনেদিনে এই নেশা বাড়ছে সোশাল মিডিয়াতে রিল ভিডিও পোস্ট করা। এইটা এখন ট্রেন্ড হয়েছে। লাখ লাখ মানুষ এই রকম ভিডিও পছন্দ করছেন। মানুষজন একটা সুযোগ পেলেই নিজের শর্ট ভিডিও বানিয়ে সোশাল মিডিয়াতে আপলোড করছে জনপ্রিয়তার জন্য

এই ডিজিটাল বাজারে জনপ্রিয়তার আশায় বহু মানুষ স্থান কাল পাত্র ভুলে গিয়ে যেকোনো জায়গায় ভিডিও বানাতে শুরু করে দিচ্ছেন। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একজন মহিলা ব্যস্ত মুম্বাই বিমানবন্দরের একটি পাবলিক এলাকায় অদ্ভুত কায়দায় নাচ করছেন। এই ঘটনাটি অনলাইনে তীব্র সমালোচনার হচ্ছে।

আরও পড়ুন -  ২০, ৩০, ৪০, ৫০ প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছেঃকরিনা কাপুর খান (Kareena Kapoor khan)

নেটিজেনরা বিমানবন্দরের কার্যকারিতা ব্যাহত করার জন্য মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন।

ভিডিওতে দেখা গিয়েছে, এই মহিলা মুম্বাই বিমানবন্দরের ট্রলি লাইনের পাশে উচ্ছ্বসিতভাবে নাচ করছেন। চারপাশে বহু যাত্রী দাঁড়িয়ে রয়েছেন। যাদের মধ্যে কেউ কেউ তার নাচ উপভোগ করছেন, আবার কেউ কেউ বিরক্তির সঙ্গে তাকিয়ে রয়েছেন। ভিডিওটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন -  হোম কোয়ারেন্টিনে বসে না থেকে, ছবি এঁকে সকলকে পোস্ট করেছে আমাদের প্রিয় রাণীমা, মানে দিতিপ্রিয়া

সাথে হাজার হাজার ভিউ ও মন্তব্য রয়েছে। বেশিরভাগ নেটিজেনই মহিলার আচরণের নিন্দা করছেন। তারা যুক্তি দিয়েছেন যে, বিমানবন্দর একটি গুরুত্বপূর্ণ পরিবহন কেন্দ্র। সেখানে নাচের মতো অপ্রয়োজনীয় কার্যকলাপগুলি অন্যান্য যাত্রীদের জন্য বিরক্তিকর হয়েছে।

এই ভিডিও দেখে কেউ মন্তব্য করেছেন, ‘এটা কি নাচের স্কুল না বিমানবন্দর? লজ্জা শরম নেই!” কেউ কেউ বলেছেন, “বিমানবন্দরে এমন আচরণ কেবল অসভ্যতা নয়, বরং অন্যদের জন্য ঝামেলাও সৃষ্টি করে।”

আরও পড়ুন -  Johannesburg: নিহত বেড়ে ৭৩, পাঁচতলা ভবনে আগুন, জোহানেসবার্গে

একদলের দাবি, “মহিলার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিত।” মহিলার পরিচয় ও নাচের উদ্দেশ্য এখনও অজানা। এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু হয়েছে। আবার অনেকে মনে করেন যে মহিলার এই আচরণ অসম্মানজনক এবং বিরক্তিকর ছিল। আবার অনেকে মনে করেন যে এটি কেবল মজার ঘটনা।