VIDEO: গ্রামের ৫ যুবতীর অপূর্ব নাচের পারফর্ম করে দেখালেন সবুজ প্রকৃতির মাঝে, দেখলে চোখ জুড়িয়ে যাবে

Published By: Khabar India Online | Published On:

VIDEO: গ্রামের ৫ যুবতীর অপূর্ব নাচের পারফর্ম করে দেখালেন সবুজ প্রকৃতির মাঝে, দেখলে চোখ জুড়িয়ে যাবে। 

এখন বিনোদনের এক মাত্র রাস্তা হয়েছে সোশ্যাল মিডিয়া। এই ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সবার হাতেই রয়েছে মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবার সুবিধা। রোজকার জীবনে বিজ্ঞানের অগ্রগতির সঙ্গে চলতে গিয়ে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করে থাকেন।

আরও পড়ুন -  Hot Dance: এই যুবতী বুকের অঙ্গ ঝাঁকিয়ে নাচ করেছেন, ভিডিও দেখে কপাল থেকে ঘাম ঝরছে যুবকদের

এই কর্মব্যস্ত জীবনে যখন টিভি অথবা রেডিওতে সময় অতিবাহিত করা একদম সময় নেই। পকেট থেকে স্মার্টফোন বার করে এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ঘোরাঘুরি করতে পছন্দ করছেন সবাই।

আবার একদিকে খ্যাতি পাওয়ার সাথে সাথে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও অথবা ছবি পোষ্ট হচ্ছে প্রতি মুহূর্তে। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়ছে।

আরও পড়ুন -  Hot Videos: দেশি ভাবী স্লিভলেস ব্লাউজ পরা হট ভিডিও শেয়ার করেছেন, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

সেই জন্য এখন সকলে নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার ঘরে গিয়ে পোস্ট করছেন। সোশাল মিডিয়াতে সবাই তাঁদের ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে দেন।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ৫ জন যুবতী দুর্দান্ত কায়দায় নাচ করছেন। তাঁরা প্রকৃতির মাঝে শাড়ি পরে হাতে মালা নিয়ে নাচ দেখালেন। তাঁদের এতো সুন্দর নাচ দেখে অবাক হয়ে গেছেন।

আরও পড়ুন -  Gold Price Today: রূপোর দাম বাড়লেও সোনার দামে অব্যহত পতন, আজকে শুক্রবার কলকাতায় কত দাম?

এখানে তাঁদের পরনে রয়েছে লাল, নীল এবং হলুদ রংবেরঙের শাড়ি। তাঁরা যেখানে নাচ করেছেন মনোরম পরিবেশে মুগ্ধ হয়েছেন সবাই। ‘জ্যোতি ডান্স’ নামক ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি পোস্ট হয়েছে।

ট্যাগঃ

মেয়েদের-নাচ-ভিডিও, ভাইরাল নাচের ভিডিও