29 C
Kolkata
Friday, June 21, 2024

Monalisa: নীল দিগন্তে এই পোশাকে সমুদ্র সৈকতে ফটোশুট করলেন মোনালিসা, দেখে নিন একবার

Must Read

Monalisa: নীল দিগন্তে এই পোশাকে সমুদ্র সৈকতে ফটোশুট করলেন মোনালিসা, দেখে নিন একবার। 

সোশ্যাল মিডিয়ায় মানুষ কি দেখতে চায় সেইটা ভালোই জানেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তাঁর এক একটি ফটোশুট সাধারণ মানুষকে কাত করিয়ে দেন। তিনি একবার ফটোশুট, আবার কখনো ভিডিও আবার কখনো সিনেমার ক্লিপিংস পোস্ট করে ভক্তদের মন খুশী করে দেন।

অভিনেত্রী মোনালিসা ভোজপুরি সিনেমার রানী। তিনি তাঁর ভক্তদের কাছে খুবই জনপ্রিয় একটি নাম। এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় কয়েক মুহূর্তে।

আরও পড়ুন -  এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে

ভোজপুরী সিনেমার সাথে আবার তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। তবে দুর্দান্ত অভিনয়ের সাথে তার ব্যক্তিগত জীবনে বিভিন্ন ধরনের ভিডিও অথবা হট ফটোশুট Instagram এ দিতেই সেইটা ভক্তদের কাছে হট হয় যায়।

তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে। এরপরে ঝুমা বৌদির চরিত্রে দারুন সুন্দর অভিনয় করে সকলের হৃদয় জয় করেছেন। তার লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হয়েছিলেন সেই সময়ে।

আরও পড়ুন -  করোনা আবহে রক্ত সংকটের মুখে রোজা ভেঙে রক্ত দিয়ে এক থ্যালাসেমিয়া রোগীর প্রাণ বাঁচালেন টিপু সুলতান

এবার তিনি সমুদ্রের কাছে দাঁড়িয়ে আবারও খোশ মেজাজে ফটোশুট করেছেন মোনালিসা। পরনে অসাধারণ সুন্দর সাদা এবং নীল রঙের পোশাক দেখে সবার চোখ সার্থক হয়েছে। তিনি কখনো সামনের দিকে ঝুঁকে, আবার কখনো পিছন ফিরে তার সুন্দর পিঠ দেখিয়ে সবাইকে পাগল করে তুলেছেন।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: অভিনেত্রী শ্রাবন্তী সেক্সি পোজে বাথটবে, সাহসী ছবি, চকচকে থাই

এই অসাধারণ ফটোশুটের পিছনে নীল জল আরও একটা মায়াবী পরিবেশ তৈরি করে দিয়েছেন।এই ছবিগুলিতে প্রায় দশ হাজার লাইক পড়েছে। অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন। মাথায় দিয়েছেন টুপি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


ট্যাগঃ
মোনালিসা, অভিনেত্রী, ফটোশুট

Latest News

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে।  বর্তমানে টক্কর চলছে এয়ারটেল ও রিলায়েন্স জিও টেলিকম কোম্পানির মধ্যে। দুই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img