Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ

Published By: Khabar India Online | Published On:

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ। 

সুপারস্টার সিঙ্গার সিজন-৩ জমে উঠেছে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের। এবার এই সিজনে শিলিগুড়ির ছেলে শুভ সূত্রধর গান গেয়ে সবাইকে অবাক করেছে। এই কিশোরের মায়াবী কন্ঠে বুঁদ হয়ে রয়েছে সঙ্গীত প্রিয় মানুষ।

অভিজিৎ ভট্টাচার্য থেকে শুরু করে অনুরাধা পাড়োয়াল, সকলে শুভর গানের গলার প্রশংসায় পঞ্চমুখ। অরিজিৎ সিং এর সাথে শুভর তুলনা চলছে প্রথম দিন থেকেই। তিনি নেটদুনিয়ায় এখন ক্ষুদে অরিজিৎ নামেও জনপ্রিয় হচ্ছে।

আরও পড়ুন -  Petrol Pump: পেট্রোল পাম্পে ভাঙচুর

অপরদিকে এই টেলিভিশন প্রোগ্রামে বাংলার নাম উজ্জ্বল করেছেন আরো একজন গায়িকা তিনি হলেন অরুনিতা কাঞ্জিলালও। সনি টিভির এই মিউজিক রিয়ালিটি শোতে ক্যাপিনের আসনে বর্তমানে রয়েছেন। এখানে শুভ ও তার জুটি সবসময়ই সুপার হিট। কয়েকদিন আগে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে উপস্থিত হয়েছিলেন ৯০ এর দশকের প্রিয় অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি। তার সামনে তারই জনপ্রিয় ছবি দামিনির চাঁদ তারে গাওয়াহ্ হে গানটি গেয়ে শোনালেন শুভ ও অরুনিতা। আবার মোনালি ঠাকুরের অত্যন্ত জনপ্রিয় গান মনটা রে গাইলেন ক্যাপ্টেন ও তার সাগরেদ।

আরও পড়ুন -  UTS App: অনলাইনে স্মার্টফোন দিয়ে বুক করুন লোকাল ট্রেনের টিকিট, লাইনে দাঁড়ানোর দিন শেষ, জেনে নিন

লুডেরা ছবির জন্য বাংলার বাউল গানের অনুপ্রেরণায় অমিত ত্রিবেদী তৈরি করেছিলেন এই মনটারে গানটি। এই গানটি গেয়েছিলেন মোনালি ঠাকুর। এবারে মঞ্চে শোনালেন অরুনিতা ও শুভ। তার সাথে ছিল, পিরিত বড় জ্বালারে গানটিও। সব কিছু মিলে মিশে ছিল দারুন পারফর্ম।

বহু মানুষ কমেন্ট বক্সে এই গানের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ তাকে অরিজিৎ সিং এর সাথে তুলনা করেছেন। শুভকে নিয়ে অনুরাধা পাড়োয়াল কিংবদন্তি শিল্পী বলেছিলেন, “প্রত্যেক জেনারেশনে একজন হিরোর ভয়েস থাকে। এই জেনারেশনে সেটা অরিজিতের। আমার মনে হয় এর পরের জেনারেশনে অবশ্যই সেটা শুভর হবে।” চারিদিক থেকে দারুন দারুন কমেন্ট আসছে।

 

View this post on Instagram

 

A post shared by Arudeep (@aru.deepfan)

ট্যাগঃ
শুভ-অরুণিতা, শুভ গায়ক, সুপারস্টার গায়িকা ৩

আরও পড়ুন -  Google: টেক জায়ান্ট গুগল, খরচ কমানোর ঘোষণা