30 C
Kolkata
Monday, July 1, 2024

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Must Read

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে। 

মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার বয়স কেও বলতে পারে না। তার শরীরের মাখোমাখো ত্বকের সাথে সুন্দর চুল দিয়ে কখনো শাড়ি পরে, কখনো তিনি জলের মধ্যে রঙিন বিকিনিতে মন কেড়ে নেয় নেটিজেনদের। জলের ভেতর সিক্ত শরীরে তাকে মৎস্যকন্যার মতন লাগে।

ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেন। বিভিন্ন পোজে ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে। তার শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট রয়েছে। অনুরাগীরা সেই অসাধারণ সৌন্দর্য দেখে দারুন উপভোগ করছেন।

আরও পড়ুন -  লাঞ্চ ডেটে ঘুরতে বেরোলেন নুসরত, যশের হাত ধরে রবিবার

১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে আসেন এই মনামী ঘোষ। টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। যেমন শ্যাওলা, সাতকাহন, এক আকাশের নিচে পুন্যি পুকুর এবং ইরাবতীর চুপকথা এই সকল ধারাবাহিকে দারুন অভিনয় করেছিলেন মনামী ঘোষ।

আরও পড়ুন -  Dance Dance Junior Season 2 Grand Finale: বাংলা নাচের কার্নিভ্যালে ধুনুচি নাচ বলিউড স্টার হেলেন, রেমো ও সানির!

আবার মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা এবং বেলাশুরু অসাধারণ অভিনয় করেছিলেন মনামী ঘোষ।

শুধু অভিনয় নয়, আবার পাশাপাশি অভিনেত্রীকে প্রায়শই দেখতে পাওয়া যায় তার নিজস্ব instagram পেজে। তিনি কখনো শাড়ি পড়ে, কখনো বিকিনিতে, কখনো অল্প স্বল্প পোশাকে অভিনেত্রী ছবি দিয়ে থাকেন। পোশাক নিয়ে এই ট্রোল অথবা ঠাট্টাকে খুব একটা পাত্তা দিতে রাজি নন মনামী ঘোষ।

তিনি সেই পোশাককে আত্মবিশ্বাসের সাথে ক্যারি করেন। সম্প্রতি মনামীকে দেখা গেছে অসাধারণ একটি লুকে। পরনে রয়েছে হাল্কা বেগুনি রঙের অসাধারণ পোশাক। অসাধারণ ব্রালেটের এই লুক দেখতে ভারী সুন্দর লেগেছে।

আরও পড়ুন -  Viral Video: ব্যাপক নাচ বৃদ্ধের, বিয়ের অনুষ্ঠানে ডিজে গানে, ভিডিও ভাইরাল

সাথে রয়েছে বানান সেই লেহেঙ্গা, তার ওপরে অসাধারণ এমব্রয়ডারি কাজ। এই সব দেখে তার ভক্তরা অবাক হয়েছেন। শুধুমাত্র পোশাক নয়, তার অলংকার এবং সাজগোজ যদি এই ছবিটি দেখতে চান দেখে ফেলুন। হাতছাড়া করবেন না।

ট্যাগঃ
মোনামি ঘোষ, টলিউড, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ। দিনে দিনে সোশ্যাল মিডিয়া খুব জনপ্রিয় হচ্ছে। এখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img