29 C
Kolkata
Wednesday, June 26, 2024

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না। 

Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  এই কাজগুলো না করলে ঘরের মেঝে পরিষ্কার হয় না

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

যে যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক, আরাম করে বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। এতো দিনে দর্শকরা বুঝে নিয়েছেন।

কিন্তু অবশ্যই আপনার প্রাইভেসি মেনে। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য আরও আকর্ষণীয় করে তুলেছে এর প্রধান কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

যেগুলি বড়দের সামনে অথবা ছোটদের সামনে কোন মতে আপনি দেখবেন না। সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু ধরনের গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। আবার সেইগুলি দর্শকদের চাহিদা রয়েছে।

সম্প্রতি দারুন অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সেইটা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের আগে ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখা মাত্রই মানুষের হৃদয়ে ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার খুব ইচ্ছা জেগেছে। এর প্রধান কারণ গোটা ভিডিওটাতে আছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন।

সেই করোনার সময় থেকে শুরু হয়েছিলো, এখনও সমান ভাবে চলছে।

এখন মানুষ ওটিটি প্ল্যাটফর্মের প্রতি আগ্রহ বেড়েছে। সেই জন্য এই সব প্লাটফর্মগুলোতে নিত্য নতুন অভিনেতাদের আবির্ভাব ঘটছে অভিনয়ের মাধ্যমে। এই সব প্লাটফর্মে কাজ করার মধ্যে এক অন্যতম অভিনেত্রী হলেন আলিয়া। তার অসাধারণ অভিনয়ের দক্ষতার সাথে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার ক্ষমতা দিয়ে অনেক উপরে রয়েছেন।

আরও পড়ুন -  ভার্চ্যুয়াল সভা বিজেপির

উল্লু প্লাটফর্মে বেশ কয়েকদিন আগে একটি সিরিজের তার অভিনয়ের দৃশ্য দেখে দর্শকরা দারুন পছন্দ করেছেন। বিশেষ করে এই নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এই রকমের সিনেমার প্রতি বেশি আকর্ষিত হচ্ছেন।

১) Takk তে দেখানো হয়েছে, শৈলেশ নামে এক যুবকের একটি জিম রয়েছে। তিনি সেখানে মোটা মহিলাদের রোগা করার জন্য ট্রেনিং দিয়ে থাকেন। তার অসাধারণ চেহারা দেখে প্রতিটি মহিলাই তার প্রেমে পড়ে যায়। এই দুর্বলতাকে তিনি কাজে লাগান। প্রতিটি মহিলার সাথে ফ্লার্ট করেন। তিনি যে প্রচন্ড চরিত্রহীনতা তা দেখলে বোঝাই যায়।

এই পর্যন্ত তিনি যাদের যাদের সাথে খারাপ ব্যবহার করেছেন, সেই সকল মহিলারা একত্রিত হয়ে একদিন এই ছেলেটিকে উচিত শিক্ষা দেন। এখানে গোটা গল্পের মধ্যে এটাকেই পুরো বিষয়টাকে ফুটিয়েছে। ওয়েব সিরিজের ট্রেলারটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। এই সিরিজটিতে আলিয়া নাজ ও রুকস খন্দগালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। মানুষ এই ট্রেলার দেখে ভীষণ পছন্দ করেছেন। গল্পটির মধ্যে আছে রোমান্স, আর রয়েছে রহস্য।

২)  উল্লু তে ‘সাহাদ টু ‘ রিলিজ করেছে। এখানে দেখা গেছে, এক নারী তার স্বামীর সাথে কোন মতেই শারীরিকভাবে সুখী নয়। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন, কিন্তু তিনি আসল সময় গিয়ে হেরে যাচ্ছেন। তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে মানে দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক দেখেন।

আরও পড়ুন -  Subrata Mukherjee: অসুস্থ রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, ICU-তে ভর্তি

সেই দেখেই তিনি নিজের মধ্যে শারীরিক চাহিদা অনুভব করেন। এরপরে সেই নারীর সাথে তার একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। আবার হঠাৎই সে লক্ষ্য করে, তার গোপনাঙ্গে আঘাত লেগেছে। সেই গৃহবধূ তার জন্য মধু নিয়ে আসে তার চিকিৎসা করতে থাকেন।

পুরো গল্পটার মধ্যে মধুর একটা বিশেষ ভূমিকা দেখতে পাওয়া গেছে। সেই জন্য মধু দিয়েই এই গল্পের শুরু। ছেলেটি গৃহবধূ চলে যাবার পরে খেয়াল করেন, তার বাড়িতে কতগুলি গোলাপ গাছের কাঁটা পড়ে আছে।

বোঝাই যাচ্ছে, গৃহবধূ ছলে বলে কৌশলে গোলাপ কাঁটা তার কোন ভাবে তার পোশাকে রেখে দিয়েছে। এর ফলে সে গোপনাঙ্গে ব্যথা পায়। তারপরে কি হয় তা দেখার জন্য পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

৩)  এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে, এক অন্ধ কে নিয়ে গল্প শুরু হয়েছে। পরে আবার অন্যদিকে মোড় নেয়। উল্লুতে লেডিফিঙ্গার ওয়েব সিরিজ দেখুন আকর্ষণীয় রোম্যান্সে ভরা। ভক্তরা ULLU-তে লেডিফিঙ্গার ওয়েব সিরিজ তারিয়ে উপভোগ করছেন।

স্বামীর এক অবৈধ সম্পর্ক তৈরি হয় যতদিন চাই তিনি যেন স্বামীকে চিনতেই পারেন না। স্বামীর পোশাকে অন্য মেয়ের পারফিউমের গন্ধ পেয়ে তিনি বুঝতে পারেন, তার স্বামীর বিবাহ বহির্ভুত সম্পর্ক রয়েছে।

এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল। গল্প এগিয়ে চলে নিজের মতন করে। এই সবগুলি এখানে দেখে ফেলুন।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img