Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের

Published By: Khabar India Online | Published On:

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের। 

স্বস্তিকা মুখোপাধ্যায় ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলা যায়। আঠারো বছর বয়সে ‘হেমন্তের পাখি’ ফিল্মে একটি ছোট চরিত্র করে সবার হৃদয় জয় করেন। খুব ছোট বয়সেই প্রমিত সেনের সাথে বিয়ে হয়। তিনি হলেন বিখ্যাত গায়ক সাগর সেনের পুত্র প্রমিত সেন।

বিয়ের পর অনেক শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হন অভিনেত্রী। এরপর সেই বিয়ে টেকেনি। তিনি মেয়েকে নিয়ে একাই মানুষ করছেন স্বস্তিকা। অভিনয়ের সাথে মাতৃত্বকে সমান তালে চালিয়ে গেছেন।

আরও পড়ুন -  ভাগ্নে মামীর প্রতি আকৃষ্ট হয়ে এই কাজ করলেন, বন্ধ করুন ঘরের দরজা, তারপর দেখবেন

‘মস্তান’ সিনেমাতে জিতের বিপরীতে নায়িকা হিসেবে তিনি অভিনয় করেছিলেন। তারপর থেকেই জিৎ এর সাথে স্বস্তিকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু। কিছুদিন পরে সেই সম্পর্কের ইতি টেনে আবারো ‘ব্রেকফেল’ ফিল্মের শুটিং এর সময় পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন।

এরপর আবার শ্রীজিৎ মুখোপাধ্যায়ের সাথেও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।

এখন কলকাতার পারদ অনেকটা নিচের দিকে রয়েছে। সেই অসম্ভব তাপপ্রবাহ বন্ধ হয়ে এখন ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। এবার কি ভাবছেন? এদিকে আবার উত্তাপ বাড়ানোর ক্ষেত্রে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ভূমিকা থাকে।

আরও পড়ুন -  Swastika Mukherjee: আলিবাগের সি-বিচে ‘প্রাণবন্ত’ মুহূর্ত, সঙ্গী কন্যা অন্বেষা

তার ওই রকম রূপের ছটায় রীতিমতন চারিদিকে আগুন লাগে লাগে এই অবস্থা। বৃষ্টির সাথে তার কি সম্পর্ক? হ্যাঁ, রয়েছে, বৃষ্টির মধ্যেই একটা পুলের ধারে সুইম স্যুটে ধরা দিলেন সবার খুব প্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বিকিনি পরে তার ফর্সা শরীরে অসাধারণ ছবিটি।

তিনি সবার হৃদয়ে আগুন ধরিয়ে দিয়েছেন এই বৃষ্টির দিনে। সমালোচনাকে তিনি পাত্তা দেননি এই অভিনেত্রী। ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, উড়িষ্যার কোন রিসর্ট এ সুইমিংপুলে পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার মন খারাপ, কেন ?

তিনি গাছের শান্ত তলায় ছায়ায় দাঁড়িয়ে ছবি তোলার পরেই তিনি আরও একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, জলের মধ্যে ডুবে একেবারে ভিজে স্নান করছেন। গলায় রয়েছে সাদা মুক্তোর মালা। নাকে নাক ছাবি। শরীরের বেশিরভাগটাই জলের তলায় রয়েছে। ক্যাপশনে লেখা, সৃজিত মুখার্জীর লেখা কয়েকটা লাইন। কমেন্টে ভালো মন্তব্যের সাথে নেতিবাচক মন্তব্যে এসেছে।

তিনি এইসব বক্তব্যকে কোনদিনই পাত্তা দেয়নি এই সাহসী অভিনেত্রী।

ট্যাগঃ
স্বস্তিকা মুখোপাধ্যায়, সুইমিংপুল