29 C
Kolkata
Thursday, July 4, 2024

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে জাদুদণ্ড। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভার সকলের কাছে তুলে ধরা অতি সহজ।

Must Read

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। 

এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে জাদুদণ্ড। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভার সকলের কাছে তুলে ধরা অতি সহজ। আবার পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা এই মুঠোফোনই হচ্ছে নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

কিন্তু আপনি যদি একটু ভালোভাবে চিন্তা ভাবনা করেন,তাহলে মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার করার উপায়। এখানে নিজের প্রতিভাকেও প্রকাশ করা খুব সহজ। এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  Mohun Bagan Club: মোহনবাগান ক্লাবের সহ সভাপতি কুণাল ঘোষ

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হয়। আগের সময়ে এই সুবিধা এতো সহজ ছিল না। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও বাড়িতে বসে আরাম করে দেখতে পায় youtube এর মাধ্যমে।

এখন অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। আবার সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে পৌঁছে যায় এক মুহূর্তে। আগেও আমরা দেখেছি, রানাঘাটে রানু মণ্ডল। বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু। প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে রয়ে গিয়েছেন।

আরও পড়ুন -  দেশে জুলাই-সেপ্টেম্বর ত্রৈমাসিকে প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ প্রবাহের পরিমাণ ২৮.১ বিলিয়ন মার্কিন ডলার

আপনি চাইলে, আপনার প্রতিভাকে সবার মাঝে ছড়িয়ে দিতে। এই সোশ্যাল মিডিয়াকে আপনাকে সাহায্য করবেন।

এখানে সেই রকম স্টেজের উপর ‘তোহার পাতলি কামার’ গানের সাথে দুর্দান্ত নাচলেন এক যুবতী। তার অসাধারণ নাচ কায়দা বা কৌশল মিডিয়ায় হু হু করে ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে, স্বল্প পোশাকে তার শরীরের বিভিন্ন অংশকে তিনি উন্মুক্ত করে রেখেছেন। সাধারণ মানুষকে প্রলুদ্ধ করার চেষ্টা করেছেন। এতে তিনি সক্ষম হয়েছেন। চারিদিকে দর্শকগণ ভীষণ মজা করে তার এই নাচ দেখে আনন্দে দিশেহারা।

আরও পড়ুন -  শক্তিশালী ভূমিকম্প গুয়াতেমালায়

শুধু যারা সামনে বসে আছেন, তারাই নয়, যারা বাইরে দাঁড়িয়ে দেখছেন তারাও। আবার যারা ইউটিউব এর মাধ্যমে ভিডিওটি দেখছেন, তারাও ভীষণ খুশি এই নাচ দেখে।

যে যুবতীকে নাচতে দেখা যাচ্ছে তার নাম লিজা। ‘টি ডান্স একাডেমী টিভি’ নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গিয়েছে। আট মাসে প্রায় ৬২ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন।

Latest News

Video: পাঞ্জাবি গানে ক্লাবে তরুণীর সুন্দর নাচ ও স্টেজ শো সবাইকে মুগ্ধ করেছে

Video: পাঞ্জাবি গানে ক্লাবে তরুণীর সুন্দর নাচ ও স্টেজ শো সবাইকে মুগ্ধ করে। সোশ্যাল মিডিয়া দিন দিন খুব জনপ্রিয় হয়ে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img