Web Series: মামীর সাথে আসল খেলা দেখালেন ভাগ্নে, উত্তেজনা আছে এই ওয়েব সিরিজে

Published By: Khabar India Online | Published On:

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এই যুগ হচ্ছে খুব ব্যস্ত ময়। মানুষের হাতে সময় একেবারে নেই। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় থাকে না হাতে।

সেই জন্য এখন হাতের মুঠোয় একটা মুঠোফোন রয়েছে। বর্তমান প্রজন্ম তাঁরা এই মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি মন দিয়েছে। এন্ড্রয়েড ফোন থাকলেই অতি সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্মগুলিতে ঘুরে নিচ্ছেন খুব কম সময়ের মধ্যে।

প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্ল্যাটফর্ম হচ্ছে উল্লুর ওয়েব সিরিজগুলো। যেগুলো বোল্ডনেসের মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। আবার সেগুলি বর্তমান প্রজন্মের কাছে যথেষ্ট লোভনীয় প্ল্যাটফর্ম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের কিছু বোল্ড ঝলক ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সেই সূত্র ধরেই ‘গাঁও কি গারমি’ চর্চায় এসেছে।

আরও পড়ুন -  স্বর্গ সুন্দর

দারুন সফল প্রথম পার্টের পর, নির্মাতারা ULLU-তে Gaon Ki Garmi’ পার্ট -2 নিয়ে আবার ফিরেছেন। আসন্ন এই সিনেমার জন্য একটি নতুন ট্রেলার উন্মোচন হয়েছে। যাতে দেখা গেছে, এক যুবক একই পরিবারের দুই মহিলার সাথে প্রেম করছেন।

এখানে তাঁদের মাখো মাখো প্রেম দেখার জন্য অপেক্ষায় রয়েছেন। পালংটোড সিরিজের ‘গাঁও কি গারমি’র প্রথম অংশে দেখা গেছে কীভাবে একজন মহিলার স্বামী ভয়ঙ্করভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর যত্ন সেবা করার জন্য শহর থেকে নিজের ভাগ্নেকে ডেকে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -  নাবার্ড এর সহযোগিতায় এটিএম মোবাইল ভ্যান এর আনুষ্ঠানিক উদ্বোধন

এরপর শুরু হয় পরকিয়ার সব রকম খেলা।

একদম শেষে ট্রেলার ভিডিওটি আসন্ন গল্প সম্পর্কে উন্মোচন করে যা তাঁদের অবৈধ সম্পর্ক নিয়ে ঘটনাগুলি বর্ণনা করে৷ মামীকে তাঁর মোহের ফাঁদে ফেলে। এই যুবকটিকে আরেক জন কে প্রলুব্ধ করতে দেখা গেছে।

গাঁও কি গার্মি পার্ট -২ যাতে সমীর, সেলিম খান, মাহি কৌর, অনুপম ও শিবম তিওয়ারি মুখ্য ভূমিকায় রয়েছেন। ১৯ মে মুক্তি পেয়েছে। এখানে দেখা গেছে, মামীর সঙ্গে সম্পর্ক হয়েছে এক অল্প বয়সী যুবকের।

আরও পড়ুন -  ‘পাঠান’এর গানে উদ্দাম নাচ যুবতীর, কলকাতার নিউ মার্কেটে, লোকের সামনেই, VIRAL VIDEO

এটা দেখে সকলে অবাক হয়ে গেছেন। মামাকে বিছানা থেকে উঠতে দেবেনা বলে যুবক সিঁড়িতে ইচ্ছা করে তেল ফেলে রাখে। যাতে মামা পড়ে যায়। মামার ১৫ দিন বেড রেস্ট হয়। সেই সুযোগে মামীর সঙ্গে তাঁর অন্য রকম সম্পর্ক তৈরি হয়। পুরোটা দেখতে এইটা পুরো সিরিজ দেখে নিতে হবে।