33 C
Kolkata
Sunday, July 7, 2024

Sapna Choudhary: স্বপ্না চৌধুরী নাচ করলেন স্যুট তুলে, এই দেখে তাঁর ভক্তরা পাগল হয়ে উঠলেন

বেশ কয়েক বছর ধরে নিজের গান ও নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের হৃদয় জয় করেছেন।

Must Read

এই জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী নানা ঘাত প্রতিঘাত মধ্য দিয়ে নিজেকে বারবার প্রমাণ করে দিয়েছেন। খুব অল্প বয়সে পিতার মৃত্যু, তারপরে স্কুল ছুট। আবার অনেক সময়ে মাতাল দর্শকের খপ্পরে পড়ার মতো ঘটনাও ঘটেছে জনপ্রিয় নৃত্যশিল্পীর সঙ্গে।

তিনি সব রকম বাঁধা পেড়িয়ে আজকে হয়েছেন স্বপ্না চৌধুরী। এখন তিনি জনপ্রিয়তার দিক থেকে বলিউডের বহু তারকা অভিনেত্রীদেরও পিছনে ফেলে দিয়েছেন। তাঁর খোলা স্টেজে ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক কোটি ভিউ পেয়ে যান।

আরও পড়ুন -  এক ব্যক্তি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গায়ে হাত দেওয়ার চেষ্টা স্টেজের মধ্যেই, VIDEO

শুধু তাই নয়, তাঁর হট পারফরম্যান্স গুলো উপভোগ করতে লাইন লেগে যায় যুবকদের সাথে বয়স্কদের।

বেশ কয়েক বছর ধরে নিজের গান ও নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করেছেন। মূলত, তাঁর গানের সাথে সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত আছে এই ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী এবং গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে আসেন তাঁর নাচ দেখতে।

আরও পড়ুন -  ভারত ও মালয়েশিয়ার মধ্যে 'ভারতীয় প্রতিরক্ষা শিল্পের সহযোগিতামূলক অংশীদারিত্বের জন্য বিশ্বব্যাপী প্রচার' বিষয়ক ওয়েবিনার

যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করতে ভালোবাসেন আবার সাথে উষ্ণতা অনুভব করতে ভালোবাসেন তাঁরাই আসেন। স্বপ্না চৌধুরীর ডান্সের সঙ্গে সঙ্গতি রেখে তাঁর প্রিয় ভক্তরা ডান্স করতে থাকেন।
সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বলা হয়, সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হচ্ছেন এই স্বপ্না চৌধুরী। এক দশকের বেশি সময় ধরে চরম সাহসিকতা দেখিয়ে রাজত্ব করছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  টেনে-হিঁচড়ে বের করা হয় মরদেহ, মডেলকে হত্যার পর

উল্লেখ্য, আজ এমন একটি সাহসী ড্যান্স নিয়ে এসেছি, যেটি দেখলে বাধা নিষেধের বেড়াজাল ভুলে যাবেন। সম্প্রতি স্বপ্না চৌধুরীর একটি ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। যেখানে ভোজপুরি গানে খোলামেলা পারফরমেন্স করেছেন দেখা গেছে।

Latest News

Weather Rath Yatra: রাজ্যজুড়ে আবহাওয়া কেমন থাকবে রথযাত্রার দিন? বৃষ্টির সম্ভাবনা সম্পর্কে হাওয়া অফিস কী বলছে?

Weather Rath Yatra: রাজ্যজুড়ে আবহাওয়া কেমন থাকবে রথযাত্রার দিন ? বৃষ্টির সম্ভাবনা সম্পর্কে হাওয়া অফিস কী বলছে? রথযাত্রার দিন দক্ষিণবঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img