Ankita Lokhande: সুশান্তের শেষ স্মৃতি চলে গেল, দুঃসংবাদ দিলেন অঙ্কিতা

Published By: Khabar India Online | Published On:

তিন বছরের বেশি সময় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রি নিজের পুরনো ফর্মে ফিরেছে। কিছু কিছু মানুষ ভুলতে পারেনি সুশান্তকে। সেই রকম একজন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)।

বহুদিন অঙ্কিতার সাথে সম্পর্কে ছিলেন সুশান্ত। টেলিভিশন সিরিয়াল থেকে শুরু হয়েছিল প্রেম। তারপর সুশান্তের সাথে বিচ্ছেদ। নতুন বিয়ে করে সংসার শুরু করার পরও প্রাক্তন প্রেমিককে পুরোপুরি ভুলতে পারছেন না অঙ্কিতা। তাঁর রেখে যাওয়া শেষ স্মৃতি চিরতরে হারিয়ে ফেললেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Ankita Lokhande: অঙ্কিতা বেসামাল, হাত দিয়ে লজ্জা নিবারণ করলেন অভিনেত্রী, ভিডিও ভাইরাল

সম্পর্ক না থাকলেও সুশান্তের উপহার দেওয়া একটি পোষ্য সারমেয় ছিল অঙ্কিতার কাছে। ল্যাব্রাডর প্রজাতির সারমেয়টির নাম হচ্ছে স্কচ। সম্প্রতি মারা গিয়েছে সেই পোষ্য। বিগ বস থেকে ফিরে মন খারাপ করা ঘটনার সম্মুখীন হলেন অঙ্কিতা।

সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদটা শেয়ার করেছেন তিনিই। একটি ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। সেখানে দেখা গেছে, সোফার উপরে বসে আছে স্কচ। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘মাম্মা তোমাকে খুব মিস করবে বন্ধু, শান্তিতে ঘুমাও স্কচ।‘

আরও পড়ুন -  Ankita Lokhande: গর্ভবতী অঙ্কিতা লোখান্ডে? এই ছবি দেখে ভক্তদের সন্দেহ

নেটিজেনরাও দুঃখ প্রকাশ জানিয়েছেন। একজন লিখেছেন, ‘তোমার সময় খারাপ যাচ্ছে অঙ্কিতা’। আর একজন লিখেছেন, ‘মায়ের আসার অপেক্ষায় ছিল স্কচ শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগে’। আবার একজন লিখেছেন, ‘পবিত্র রিশতা করার সময়ে সুশান্ত স্কচকে উপহার দিয়েছিলেন অঙ্কিতাকে’। আর একজন কমেন্ট করেছেন, ‘ফাজ আর স্কচ এবারে একসঙ্গে খেলতে পারবে’। এই পোস্টে কমেন্ট দিয়েছেন মৌনি রায়ও।
সুশান্তের সাথে স্কচের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরে দৌড়ে বেড়াচ্ছেন সুশান্ত। তাঁর পেছন পেছন ছুটছে স্কচ। তারপরে সুশান্তকে ধরে ফেলে তাঁর হাত থেকে নিজের খেলনা নিয়ে নেয় স্কচ। অভিনেতা আবার উঠে খেলনাটি নিয়ে দৌড়াতে থাকেন। দুজনের এই খুনসুটির ভিডিওটি চোখে জল এনে দিয়েছে সকল ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)