Web Series: অদ্ভুত ফন্দি যুবতীর পুরুষদের ফাঁদে আনতে, গোপনীয়তা বজায় রেখে দেখবেন সিরিজটি

Published By: Khabar India Online | Published On:

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। বিনোদন দেখা প্রতিটা মানুষের রুচি আলাদা আলাদা হয়। কেউ পছন্দ করেন গান, আবার কেউ নিজের শখের জিনিসে মন দেন, কেউ ঘুরতে ভালোবাসেন। কিন্তু চটজলদি বিনোদনের জন্য এখনকার সময়ে বেশিরভাগ মানুষেরই পছন্দের তালিকায় ঢুকে পড়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)।

প্রতিদিনের জীবনের কাজকর্ম হয়ে গেলেই ভার্চুয়াল জগতে প্রবেশ। সোশ্যাল মিডিয়া অর্থাৎ ডিজিটাল বিনোদনের কথা উঠলে OTT প্ল্যাটফর্মের (OTT Platform) কথা আসবে আগে।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ OTT প্ল্যাটফর্মে, যখন দেখবেন ঘাম ঝরবে ( Video Watch )

নানান OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিলেই বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) ও সিনেমা দেখার প্রবণতা দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসা কমছে ঠিকই, একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ।

আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এলেই হয়ে যাবে। এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু জিনিস। বিনোদনেরও ভরপুর সম্ভার রয়েছে।

আরও পড়ুন -  ‘বসন্ত বহিল’ ভাইরাল অঙ্কিতা

এই সোশ্যাল মিডিয়ার জগতেই ছড়িয়ে রয়েছে অনেক OTT প্ল্যাটফর্ম। রয়েছে থরে থরে ওয়েব সিরিজের ভাণ্ডার।

সম্প্রতি ULLU প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেল। সিরিজের নাম ‘চিজ কেক পার্ট টু’। রহস্যে দিয়ে মোড়ানো অন্তরঙ্গ দৃশ্যের ডালি সাজিয়ে নিয়ে আসছে এই ওয়েব সিরিজ। অতি সম্প্রতি ট্রেলারটি শেয়ার করা হয়েছে ইউটিউবে।

আরও পড়ুন -  পুলিশের সাহস ও ক্ষমতা থাকলে তাকে গ্রেপ্তার করে দেখানঃ দিলীপ ঘোষ

তার মধ্যেই প্রায় ১৮ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন ট্রেলার টি। প্ল্যাটফর্মেই শীঘ্র মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজটি। আগামী ৬ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে এই ওয়েব সিরিজটি। কিছু OTT প্ল্যাটফর্ম থাকলেও এখন অনেক প্ল্যাটফর্মই লঞ্চ হয়েছে যেখানে হরেক ধরনের ওয়েব সিরিজ উপলব্ধ আছে। ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ দেখে বিনোদন জগতের অনেক সদস্যই পা বাড়াচ্ছেন এই খানে।