Bhojpuri: রোমান্টিক গানের সাথে মোনালিসার সঙ্গে রোমান্স এ মাতামাতি করলেন পবন সিং, এর পরে লাখ লাখ ভিউ

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri: রোমান্টিক গানের সাথে মোনালিসার সঙ্গে রোমান্স এ মাতামাতি করলেন পবন সিং, এর পরে লাখ লাখ ভিউ।

প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় মিনিটে মিনিটে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। সেখানে রয়েছে নাচ-গান বা পশুপাখিদের ভিডিও। মানুষের কাছে আকর্ষণীয় হয়েছে এখন। বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধু একটি দল ভিত্তিক ব্যক্তির কাছে সীমাবদ্ধ নয়। যে কেউ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি সেলিব্রেটি হতে পারেন।

আরও পড়ুন -  Gold Price Today: মা লক্ষ্মীর কৃপায় সোনার দাম কমের দিকে, স্বস্তির খবর ক্রেতাদের জন্য, কলকাতায় কি খবর?

বিশেষ করে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্স গুলি অন্য একটা মাত্রা অর্জন করে নিচ্ছে সোশ্যাল মিডিয়ার ঘরে।

আজ এমন একটি ভিডিও নিয়ে এলাম, যা দেখতে হলে অবশ্যই কানে হেডফোন লাগাতে হবে। পাশাপাশি নিরিবিলি জায়গা নির্ধারণ করে নিতে হবে। এই মুহূর্তে ভোজপুরি সিনেমার যে গানটি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে সুপারস্টার পবন সিং-কে রোমান্টিক দৃশ্য দেখা গিয়েছে। আবার ভোজপুরি সিনেমার হট অভিনেত্রী মোনালিসার সঙ্গে পবন সিংয়ের কেমিস্ট্রি দারুন ভাবে ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন -  BSNL Recharge Plan: টেক্কা দিতে আসরে নামল, কম দামে অধিক সুবিধা আনল বিএসএনএল, জিও এয়ারটেলকে টেক্কা দিতে

বলে রাখি, ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে সাথে মোনালিসা একাধিক হিন্দি সিরিয়ালে সাফল্যের সাথে অভিনয় করে নিয়েছেন। তাঁর প্রিয় ভক্তরা সব সময় চান, ভোজপুরি ফিল্মে মোনালিসাকে সাহসী দৃশ্যে অভিনয় করতে।

আরও পড়ুন -  Chief Minister Mamata Banerjee: তিনদিনের উত্তরবঙ্গ সফরে মালদায় এসে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার কোটি কোটি সমর্থক। আজকে যে সাহসী ভিডিওটি নিয়ে এলাম, সেটি না দেখলে চরম মিস করবেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে “চোলিয়া মে রসমালাই” গানে কেমন করে মোনালিসার হট ফিগারে হারিয়ে গেলেন পবন সিং।