এখনকার সময়ে ইউটিউবে নানান রকমের কনটেন্ট দেখতে পান। আগে ইউটিউবের মতো প্লাটফর্মে দেখা যেত না। এখনকার সময়ে মানুষের হাতে সময় খুব কম, সেই কারণে বিনোদনের দুনিয়ায় বিশাল পরিবর্তন এসেছে।
কম সময়ের মধ্যে ভালো গল্প দর্শকদের হাতে তুলে দেওয়ার জন্য এখন প্রত্যেকটা মিডিয়া কোম্পানি চেষ্টা করছেন। আগে যেমন তিন ঘণ্টার সিনেমা হত, এখন সেইটা কমিয়ে এনেছে। এখন প্রত্যেকটি মিডিয়া হাউস চেষ্টা করছে যাতে ছোট করে সেই গল্পটা মানুষকে শোনানো বা দেখানো যায়।
তাই বাড়িতে বসে মোবাইল ফোন অথবা ল্যাপটপে এই রকমের ওয়েব সিরিজ দেখা সবার বেশ পছন্দের। আবার এদিকে চাহিদা বাড়ছে ওয়েব সিরিজ বা স্বল্পদৈর্ঘ্যের ছবি বা শর্ট ফিল্মের।
কিন্তু শর্টফিল্মের এই রমরমা বাজারে এখন শুরু হয়েছে একটা কনটেন্ট রিভোলিউশন। আগে সাধারণ রুচিশীল কনটেন্ট ইউটিউবে দেখতে পেতেন বেশি। এখনকার দিনে, চাহিদা মেনে কনটেন্টে করতে হচ্ছে পরিবর্তন। শর্টফিল্ম এর মধ্যে ঢুকে পড়েছে বিভিন্ন এডাল্ট এলিমেন্ট। বলতে গেলে এখন এডাল্ট কন্টেন্টের জনপ্রিয়তা গোটা ইউটিউবে বেশি। ইউটিউবের ঘরে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ও শর্ট ফিল্মের রমরমা।
এই এডাল্ট গল্প কিন্তু খুব একটা নতুন নয়। নানান প্লাটফর্ম এর আগেও ছিল যেখানে এই ধরনের ওয়েব সিরিজ পাওয়া যেত। কিন্তু এখন ইউটিউবেও ধীরে ধীরে প্রভাব বিস্তার করেছে এই ধরনের এডাল্ট শর্ট স্টোরি।
সম্প্রতি এরকম একটি ইরোটিকা শর্ট ফিল্ম ইউটিউব দুনিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে। লাল ছবি ইউটিউব চ্যানেলে কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল।
এই শর্ট ফিল্মের নাম দেওয়া হয়েছে ভোগ। বাংলা এই শর্ট ফিল্মটি দর্শকদের এতটাই পছন্দ হয়েছে যে, অল্প সময়ের মধ্যেই সাড়ে তিন লক্ষের বেশি ভিউ পেয়েছে।