Web Series: এরোটিক ওয়েব সিরিজ ইন্টারনেটে, একদম ভুলে বাচ্চাদের সামনে দেখবেন না

Published By: Khabar India Online | Published On:

এই ওয়েব সিরিজটি ১৮+ উদ্ধের জন্য। এখন ওয়েব সিরিজ উপস্থাপনের জন্য বিখ্যাত ওটিটি প্লাটফর্ম Ullu Originals অ্যাপ। এখানে নানান ধরনের ওয়েব সিরিজ স্ট্রিম করা হয়। এই প্ল্যাটফর্মে যে ওয়েব সিরিজগুলি দেখতে পাবেন, বেশিরভাগই অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি।

সম্প্রতি Ullu Originals এ আরও একবার একটি ওয়েব সিরিজ স্ট্রিম করা হয়েছে, যেটা প্রাপ্তবয়স্ক দৃশ্যে পূর্ণ। এখানে যে ওয়েব সিরিজের কথা বলছি তা Jaanch Padtaal ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট।

আরও পড়ুন -  সিবিআই-এর তদন্ত করার সুবিধা প্রত্যাহার করেছে যেসব রাজ্য

এই ওয়েব সিরিজ Jaanch Padtaal পার্ট টু ওটিটি প্ল্যাটফর্ম Ullu তে স্ট্রিম করা হয়েছে। সিরিজে মুক্তি বোস, অনীশ রোশন, স্মিতা পপ, বীরেন্দ্র সিং ও বসন্ত কুমারের মতো তারকারা আছেন। এই পার্টটিও আগের অংশের মতো সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যে পরিপূর্ণ। দর্শকরা সিরিজটি খুব পছন্দ করছেন।

আরও পড়ুন -  বিধবা মহিলাকে কুপ্রস্তাব

জানিয়ে রাখি, ২০২৩ সালের ৯ মে থেকে ওটিটি প্লাটফর্ম Ullu তে দেখতে পাওয়া যাচ্ছে Jaanch Padtaal ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। ধরা যাক এই ওয়েব সিরিজের মোট ৪ টি এপিসোড রয়েছে।

প্রতিটি পর্বে বোল্ড দৃশ্য দেখতে পাবেন। মনে রাখবেন যে, এটি প্রাপ্তবয়স্ক ও 18+ সিরিজ। এটি পরিবারের সাথে দেখতে পারবেন না। একা দেখতে পারেন।

আরও পড়ুন -  Web Series: বাড়িতে মা নেই এই সুযোগে যুবতীর সাহসী ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

রিলিজ হওয়ার কিছুদিন আগেই এর ট্রেলার মুক্তি পেয়েছে। যেখানে অনেক সাহসী দৃশ্য দেখা গেছে। ট্রেলার টি দেখার পরেই জানা গিয়েছিল কতটা ইরোটিক ওয়েব সিরিজ হতে পারে।