31 C
Kolkata
Friday, May 17, 2024

১৮ মাসের বকেয়া DA নিয়ে বড় খবর দীপাবলীর আগেই, আনন্দের খুশীতে সরকারি কর্মীরা

Must Read

১৮ মাসের বকেয়া DA নিয়ে বড় খবর দীপাবলীর আগেই, আনন্দের খুশীতে সরকারি কর্মীরা।

বিরাট সুখবর দিল কেন্দ্রীয় সরকার কালীপুজোর সময়ে। সরকারি কর্মচারীরা, মহার্ঘ ভাতা বৃদ্ধির পাশাপাশি বকেয়া মহার্ঘ ভাতা নিয়ে বড় সিদ্ধান্ত নিতে চলেছে কেন্দ্রীয় সরকার। মনে করা হচ্ছে, দীপাবলীর উৎসব কাটতে না কাটতে কেন্দ্রীয় সরকারের কর্মচারীরা বাম্পার লটারি পাবেন।

আরও পড়ুন -  MiG-21: যুদ্ধবিমান মিগ-২১ বসে গেল, দুর্ঘটনা বারবার

আপনাদের বলি, বিগত কয়েক মাস ধরে কেন্দ্রীয় সরকারের কর্মচারীরা মহার্ঘ ভাতা বৃদ্ধির জন্য বারবার আবেদন করেছেন। আমরা বলে রাখি, প্রতি বছর দীপাবলীর আগে কেন্দ্রীয় সরকারের কর্মচারীরা মহার্ঘ ভাতা নিয়ে সুখবর পান।

এবারও সেই প্রক্রিয়ার ব্যতিক্রম হবে না বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, শুধু মহার্ঘ ভাতা বৃদ্ধি নিয়ে বড় সিদ্ধান্ত নয়, করোনা মহামারির কারণে বাকি থাকা ১৮ মাসের মহার্ঘ ভাতা নিয়েও বড় সিদ্ধান্ত নিতে চলেছে সরকার।

আরও পড়ুন -  7th Pay Commission: কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের বেতন বাড়তে চলেছে, বর্ধিত DA পাবেন কর্মচারীরা এই দিন থেকে

প্রত্যেকটি সরকারি কর্মচারীর একাউন্টে প্রায় ২ লক্ষ ১৮ হাজার টাকা ঢুকবে বলে মনে করা হচ্ছে।

জানিয়ে রাখি, যদি দীপাবলীর আগে কেন্দ্রীয় সরকারের কর্মচারীরা মহার্ঘ ভাতা নিয়ে বড় সুখবর পান, সে ক্ষেত্রে কম বেশি ১ কোটির বেশি মানুষ এর সুবিধা পাবেন।

আরও পড়ুন -  রাজ্যের কর্মচারীরা মহার্ঘ ভাতা পাবেন, কলকাতা হাইকোর্ট কি জানাচ্ছে?

বর্তমানে কেন্দ্রীয় সরকারের অধীনে প্রায় ৬৩ লাখ অ্যাক্টিভ কর্মচারী ও ৩৭ লাখের মতো পেনশন ভোগী কর্মচারী আছে। বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে, ফিটমেন্ট ফ্যাক্টর নিয়েও বড় সিদ্ধান্ত গ্রহণ করতে পারে কেন্দ্রীয় সরকার।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img