ঘনিষ্ঠ হলেন যুবতী বান্ধবীর বাবার সাথে, দরজা বন্ধ করে দেখবেন এই ওয়েব সিরিজটি

Published By: Khabar India Online | Published On:

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। যেটা নিষিদ্ধ তার প্রতি সকলেরই আলাদা রকমের আকর্ষণ করে। করোনার সময়ে গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী ছিলেন, সেই সময় মানুষ বিনোদনের জন্য এই সব নিষিদ্ধ ওয়েব সিরিজ প্লাটফর্মকে আপন করে নিয়েছিলেন।

নানান ওয়েব মিডিয়াতে এই ধরনের বহু সিনেমা রিলিজ করেছিলো, তার স্বাদ ঘরে বসে গ্রহণ করেছিলেন দর্শক মহল। সেই রীতিটা এখনো একই আছে। মানুষ সিনেমা হলে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিনেমা দেখার আলাদা আনন্দ আছে।

আরও পড়ুন -  প্রথম রাতেই শুরু হলো শরীরের খেলা বিয়ের পর, রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ

এই ধরনের ওয়েব সিরিজ দেখতে গেলে প্রাইভেসি দরকার। এই রকম ওয়েব সিরিজগুলি দেখার জন্য অবশ্যই একা দেখতে হবে।

এই সব ওয়েব সিরিজে অতিরিক্ত পরিমাণে শরীরের খেলা দেখানো হয়। বড়দের সামনে দেখা যাবে না। ভুল করে ছোটদের সামনে এই সব ওয়েব সিরিজ দেখার প্রশ্নই ওঠে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হলেও, সেটা বন্ধু কাছেই আটকে থাকে। এই রকম নানান ওয়েব প্লাটফর্মে কিছু ওয়েব সিরিজ রিলিজ হয়, সেটা দেখে দর্শকের মধ্যে উন্মাদনা উপছে পড়ে।

আরও পড়ুন -  World Cup Final 2023: শোকের ছায়া ভারতীয় দলে, কেঁদে ফেললেন রোহিত-কোহলিরা মাঠে

এখনকার দিনে মুঠো ফোনে বহুজন এই রকমের ওয়েব সিরিজ দেখতে খুব ভালোবাসেন তা অস্বীকার করা যায় না। সম্প্রতি উল্লু প্লাটফর্মে রিলিজ হয়ে গিয়েছে নতুন ওয়েব সিরিজ যার নাম দেওয়া হয়েছে রাইট অর রং। এই ওয়েব সিরিজের গল্পে আছে, একজন যুবতী বহু দিন পরে তার বান্ধবীর বাড়িতে এসেছে।

আরও পড়ুন -  Bold Web Series-নেট দুনিয়ায় আবার ঝড় তুলেছে নতুন এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

বান্ধবীর মায়ের ব্যাপারে চলছে কথা। দুর্ভাগ্যজনক ভাবে জানা গেছে, ওই বান্ধবীর মা আগেই মারা গেছে। সেই নিয়ে কথা বলতে বলতে বান্ধবীর বাবার সাথে ওই যুবতীর সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক কোন দিকে যাবে, সেই নিয়েই তৈরি এই ওয়েব সিরিজটি।