29 C
Kolkata
Tuesday, July 2, 2024

জাহ্নবী কাপুর এই ড্রেস পরে রয়েছেন, দেখে শান্ত রাখতে পারবেন না – JAHANVI KAPOOR

Must Read

তারকাদের এই খোলামেলা লুক বেশ পছন্দ নেটিজেনদের। ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার হওয়ার পর থেকে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এক মুহূর্তে।

অভিনেত্রী জাহ্নবী কাপুর তাঁর সৌন্দর্যের মাধ্যমে মুগ্ধ করেছেন লক্ষাধিক যুবককে। তিনি যখন নিজের কোন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, সেই সময়ে লাখ-লাখ যুবক সেই ছবি দেখে মুগ্ধ হয়ে পরেন।

তিনি সিনেমাতে অভিনয় করে নাম অর্জন করতে সক্ষম না হলেও, তাঁর রূপ ও হটনেসের দিক থেকে বলিউডের বহু অভিনেত্রীকেও পিছনে সারিতে রেখেছেন জাহ্নবী কাপুর। মূলত তার হটনেসের কারণে instagram-এ ২২ মিলিয়ন ফলোয়ার্স আছে।

আরও পড়ুন -  Virat Kohli: বিস্ময়কর প্রতিক্রিয়া অনুষ্কা শর্মার কোহলির জন্মদিনে, অভিনেত্রীর কর্মকান্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

এই নিবন্ধে বলে রাখি, সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মেকআপ ছাড়াই ছবি শেয়ার করেছেন। সেটা দেখে মুগ্ধ হতে শুরু করেছেন নেটিজেনরা। ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, জাহ্নবী কাপুর গোলাপি রঙের পোশাক পরে আশ্চর্যজনকভাবে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তার মাথার চুল উস্কো খুশখু ভাবে থাকতে দেখা গেছে। সেই জন্য আরও গ্ল্যামারাস বাড়িয়ে দিয়েছে।খোলামেলা চুলে অভিনেত্রী তার নিজের একটি স্পর্শকাতর ছবি শেয়ার করেছেন। এই নিবন্ধে বলে রাখি, বলিউড তারকার এই খোলামেলা লুক বেশি পছন্দ করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার হওয়ার পর থেকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। সেই সাথে ছবিগুলোতে লক্ষ্যাধিক লাইক পড়েছে। উল্লেখ্য, জাহ্নবী কাপুরের কাজের ফ্রন্ট সম্পর্কে বলতে গেলে, অভিনেত্রী ‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ।প্রথম ছবিই সুপারহিট প্রমাণিত হয়েছে। এরপর তার কোন সিনেমা তেমনভাবে জায়গা করে নিতে পারেনি সিনেমা প্রেমীদের কাছে। কিন্তু তাঁর নয়নোভিরাম চেহারা ও হট লুক প্রেমে পড়া থেকে আটকাতে পারেনি বহু ভক্তকে।

আরও পড়ুন -  তিন মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে পেটে লাথি

ছবিঃ ইনস্টাগ্রাম।

Latest News

ভোগান্তি নিত্যযাত্রীদের বন্ধ টোটো, ডায়মন্ডহারবার শহরে

ভোগান্তি নিত্যযাত্রীদের বন্ধ টোটো, ডায়মন্ডহারবার শহরে। আজকাল কিছু কাজের জন্য রাস্তায় বেরোনো মানেই মনে চিন্তা এসে যায়। ট্রাফিক জ্যামের ঝক্কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img