শেষ হবে না ব্যাটারি, যত খুশি ইউজ করতে পারবেন, নোকিয়ার নতুন এই স্মার্টফোন

Published By: Khabar India Online | Published On:

নোকিয়া টেলিকম কোম্পানির স্মার্টফোন পছন্দ করেন, রয়েছে একটি ভালো খবর। নোকিয়ার ফোন পছন্দ করে থাকেন বহু মানুষ। কারণ নিস্টালজিয়া। ছোটো থেকে এই ফোনকে দেখে বড় হয়েছে অনেকে। সেই জন্য আলাদা টান অনুভব করেন।

Nokia 7610 ৫জি স্মার্টফোন আধুনিক সমাজের অনেকের চাহিদা পূরণ করবে। আপডেট অনুযায়ী, নতুন এই ফোনটি চলতি মাসে লঞ্চ হতে পারে।

আরও পড়ুন -  প্রস্তুত নোকিয়া, বাজারে আতঙ্ক সৃষ্টি করতে 5G ফোন, সব কিছু জেনে নিন

দেখা গিয়েছে যে, গ্রাহকদের একটি অংশ নোকিয়া টেলিকমের বেশ কিছু স্মার্টফোনের প্রতি আকৃষ্ট থাকেন। নোকিয়া স্মার্টফোনের গ্রাহকরা এখনও বিশ্বাস করে থাকেন। হয়তো জীবনের প্রথম ব্যবহার করা ফোন ছিল নোকিয়া ব্র্যান্ডের।এখন Nokia Smartphone 7610 5G

ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে আধুনিক ফিচার যুক্ত ফোন।

দুর্দান্ত এই স্মার্টফোনে ১৭৬×২০৮ পিক্সেল রেজোলিউশনের ২.১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে থাকবে।পাশাপাশি আপনি এই স্মার্টফোনে ২জি নেটওয়ার্ক অ্যাক্সেসও পাবেন। এই স্মার্টফোনে উপস্থিত ৮ এমবি ইন্টারনাল স্টোরেজের কথাও উল্লেখ করা হচ্ছে। তথ্য অনুযায়ী জেনে রাখা ভালো যে Nokia 7610 স্মার্টফোনটি সিম্বিয়ান ভি অপারেটিং সিস্টেমের সঙ্গে বাজারে আসছে।

আরও পড়ুন -  ক্ষুদ্র সেচ তহবিল থেকে সুদ ছাড়

নতুন এই ফোনে পাবেন দারুণ একটি ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা ১ মেগাপিক্সেলের। এ ছাড়া এই নোকিয়া স্মার্টফোনে থ্রিজিপি এবং MP4 ভিডিও প্লে করা যাবে। ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে। ৫জি কানেক্টিভিটিও পাওয়া যাবে। এ ছাড়া ফোনে দেওয়া হয়েছে ৮৮৮ প্লাস চিপসেট। রয়েছে ৭০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি। এ ছাড়া টাইপ সি চার্জিং সকেট সাথে ব্লুটুথ, ওয়াইফাই-এর মতো ফিচার নিয়ে আসছে Nokia 7610 ফোন।

আরও পড়ুন -  Shipwreck: ১১ শরণার্থীর মৃত্যু, নিখোঁজ ১২, ভূমধ্যসাগরে নৌকাডুবি