প্রথম রাতেই শুরু হলো শরীরের খেলা বিয়ের পর, রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ

Published By: Khabar India Online | Published On:

বিশ্বে যখন করোনা ঘিরে ফেলেছিল, তখন গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি হয়ে গেলেন। সেই সময় মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলি কে আপন করে নিলেন।

বিভিন্ন ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। সেই রীতিটাই এখনো আছে আরও বেশি করে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার একটা আলাদাই মজা আছে,দর্শকরা ইতিমধ্যেই জেনে গেছেন।

অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে। এই রকম ওয়েব সিরিজগুলি মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়, বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  VVS Laxman: ভিভিএস লক্ষ্মণ এশিয়া কাপে ভারতের কোচ

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে। প্ল্যাটফর্মগুলি এই বোল্ড দৃশ্যগুলিকে এমন ভাবে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে বানানো আপনি একবার নয়, বহুবার দেখতে ইচ্ছা করবে। একটা কথা মনে রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  ছোট রাস বাড়ি

আলাদা নিজস্ব নির্জন জায়গা খুঁজে নিতে হবে। এখনকার প্রজন্মের হাতে অত সময় খুব কম। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও তাদের নেই। হাতে একটা স্মার্ট ফোন থাকলেই কেল্লাফতে।

এখনকার প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন রকমের ওয়েব সিরিজ দেখার দিকে।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ মাখোমাখো রোমান্সে, দরজা বন্ধ করে দেখতে হবে

‘রিতি রিওয়াজের’ এই ওয়েব সিরিজ ভীষণ বোল্ড ও ইরোটিক এ কথা বলতেই হবে। আপনি পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার কাছে। এই পর্বটিও খুব সাহসী এর গল্পটি বেশ ভিন্নস্বাদের। দুই মহিলার মধ্যে রিলেশন দেখা গেছে।প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু ও অনুপমা প্রকাশ।