Royal Enfield Bullet দাম ও অবিশ্বাস্য ফির্চাস নিয়ে সেপ্টেম্বরেই লঞ্চ হবে

Published By: Khabar India Online | Published On:

বাজারে লঞ্চ হতে চলেছে Royal Enfield Bullet. কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, 1লা সেপ্টেম্বর ভারতের বাজারে বিক্রির জন্য লঞ্চ হতে চলেছে রয়েল এনফিল্ড ক্লাসিক 350cc.

উল্লেখ্য, ভারতের বাজারে সবচেয়ে ড্যাশিং গাড়িগুলির মধ্যে এই গাড়ির নাম হল Royal Enfield Bullet 350cc. ভারতসহ বিশ্ব বাজারে এতটাই জনপ্রিয়তা আছে যে, Royal Enfield গাড়ির নাম প্রকাশ্যে আসলেই Bullet 350cc সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

আরও পড়ুন -  শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলি বিয়ের পিঁড়িতে

এখন ভারতের বাজারে যদি সেরা ক্রুজার বাইকের কথা বলি, তবে সবার আগে নাম আসে রয়েল এনফিল্ডের। গাড়িটির দুর্দান্ত ডিজাইন ও অবিশ্বাস্য ফির্চাস, তরুণদের সামনে আবেগের সৃষ্টি করে চলেছে কয়েক দশক।

যদি Royal Enfield Classic 350cc গাড়ির মাইলেজের কথা বলি, এই বাইকটি লিটার প্রতি তেলে 32 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম বলে দাবি করা হয়েছে কোম্পানির তরফ থেকে। গাড়িটি সর্বোচ্চ 13 লিটার জ্বালানি তেল বহন করতে সক্ষম বলে জানানো হয়েছে।

আরও পড়ুন -  Web Series: বাড়িতে মা নেই এই সুযোগে যুবতীর সাহসী ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

শক্তিশালী গাড়িটিতে একটি 349cc BS6 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 20.2bhp শক্তি ও 27Nm টর্ক জেনারেট করতে সক্ষম। সাথে শক্তিশালী এই ইঞ্জিনটি 6-স্পিড ট্রান্সমিশনের সাথে বাজারে উপলব্ধ হবে বলে মনে করা হচ্ছে। গ্রাহকদের নিরাপত্তার কথা ভেবে শক্তিশালী এই বাইকের দুই চাকাতে ডিক্স ব্রেক সিস্টেম ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন -  Iran: পেট্রোল স্টেশন অচল, ইরানে সাইবার হামলা

দুর্দান্ত এই গাড়িটি ব্ল্যাক, ব্লু এবং রেড কালার সহ সর্বমোট 11টি রঙে পাওয়া যাবে। দামের কথা বলি, বিশ্বের অন্যতম সেরা এই ক্রুজার বাইকটির অন-রোড দাম মাত্র 2,76,194 টাকা।