‘Mujhse Shaadi Karogi’ দুই যুবতীর মন্ত্রমুগ্ধকর বেলি ডান্স পারফরম্যান্স ইন্টারনেটে আগুন লাগিয়ে দিলেন

Published By: Khabar India Online | Published On:

এখনকার সময়ে বা দিনে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে বহু মানুষের কাছে সহজে চলে যাচ্ছেন।

ফলও পাচ্ছেন।এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, তিনি সফল হবেন। এটা এখন আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  Gold Price Today: সুবর্ণ সুযোগ! সোনার দামে ঘাটতি বাজার খুলতেই

যেমন- নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেই রকম দুই সুন্দরী যুবতী প্রিয়াঙ্কা খানাতওয়াল এবং সোনিয়া মিশ্র নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই বহু মানুষের সামনে পৌঁছে গিয়েছেন।

বেশ পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তাদের শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটদর্শকদের।সোশ্যাল মিডিয়া এখনকার দিনে এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। সকলে জানেন। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

 

View this post on Instagram

 

A post shared by Sonia Mishra (@sonia_mishra_official)

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ঝলকে দুই যুবতীকে দুর্দান্ত বেলি নাচ পরিবেশন করতে দেখা গিয়েছে। কুমার শানু এবং অলকা ইয়াগ্নিকের গাওয়া অন্যতম জনপ্রিয় গান ‘তেরে খায়ালোমে’। পরনে ছিল সাদা ক্রপটপ সাথে লাল মানানসই স্কার্ট। খোলা চুলে সুন্দর করেই সাজ করেছিলেন।

আরও পড়ুন -  Viral: ব্যাপক নাচ এক মহিলার মিঠুন চক্রবর্তীর গানে, প্যান্ডেলের সামনে, ভিডিও ভাইরাল

দক্ষ নৃত্যশৈলীর সূত্র ধরেই নেটদর্শকদের একাংশের মাঝে প্রশংসাও পেলেন। এই ঝলকে এই দুজনকে দেখা গিয়েছে তাদের মধ্যে একজন ডান্স কোরিওগ্রাফার সোনিয়া মিশ্র। অপরজন প্রিয়াঙ্কা খানাতওয়াল। তিনিও পেশায় একজন ডান্স কোরিওগ্রাফার। নিজেদের মধ্যে কোলাবরেশন করেই নেটজগতে চর্চায় আছেন দুই ডান্স কোরিওগ্রাফার। দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  সুন্দরী যুবতীর জোরদার নাচ ‘কিসি ডিস্কো মে যায়ে’ গানে, রবিনা ট্যান্ডন হেরে গেলেন