অপূর্ব নাচ নিরহুয়া এবং কাজল রাঘবানির, দুর্দান্ত এক্সপ্রেশনের সাথেই মাই রে মাই গানে, ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

দীনেশ লাল যাদব, নিরহুয়া নামে পরিচিত, ভোজপুরি সিনেমা জগতে খ্যাতির শিখরে আরোহণ করেছেন। তার ভিডিও এবং চলচ্চিত্রগুলি যে গতিতে ইউটিউবে আধিপত্য বিস্তার করে তা বিস্ময়কর। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি কেবল তার সাম্প্রতিক সৃষ্টিগুলিই নয়, তার পুরোনো কাজগুলির সাথেও মুগ্ধ, যা উল্লেখযোগ্য মনোযোগ আকর্ষণ করে চলেছে৷ ভোজপুরি সিনেমা জগতের একজন তারকা হিসেবে, তার লাভ অপরিমেয়, কারণ তার জনপ্রিয়তা ভোজপুরি শিল্পকে অভূতপূর্ব উচ্চতায় উন্নীত করেছে। জনসাধারণ তার চলচ্চিত্রগুলি গ্রহণ করেছে, যা বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ এবং ছত্তিশগড়ে সুপারহিট প্রমাণিত হয়েছে।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

দীনেশ লাল যাদব এবং কাজল রাঘবানি সম্প্রতি ইউটিউবে একটি বিশাল ফলোয়ার অর্জন করেছেন, কারণ তাদের চলচ্চিত্র এবং গান যারা ভোজপুরি চলচ্চিত্র উপভোগ করেন তাদের প্রিয় হয়ে উঠেছে। তাদের সর্বশেষ চলচ্চিত্রের একটি নির্দিষ্ট গান একটি সংবেদনশীল হয়ে উঠেছে, যা প্রায় ১৭ লক্ষ মিলিয়ন দর্শকদের মুগ্ধ করেছে।

আরও পড়ুন -  Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির শক্তি দম্পতি, নিরহুয়া এবং কাজল রাঘওয়ানি, তাদের সর্বশেষ হিট, “মাই রে মাই রে বাথাতা কামারিয়া”-এ তাদের মন্ত্রমুগ্ধ রসায়ন এবং উচ্চ-শক্তির নাচের মাধ্যমে আবারও ইন্টারনেটকে আলোড়িত করেছে৷ ভোজপুরি মিউজিক লেবেল ওয়েভ মিউজিক তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করেছে।

আরও পড়ুন -  Rittika Sen:‌ দুর্দান্ত ভঙ্গিতে নেচে তাক লাগালেন ঋত্বিকা, রইলো ভিডিও

ভিডিওতে, কাজল রাঘওয়ানিকে একটি আকর্ষণীয় পোশাকে আকর্ষণীয় দেখাচ্ছে এবং তার লোভনীয় অভিব্যক্তি নিরহুয়াকে প্রলুব্ধ করে। তাদের রোমান্টিক যোগাযোগের সাথে তাদের স্বাক্ষর নাচের চালনা ভিডিওটিকে আরও চিত্তাকর্ষক করে তুলেছে।