ক্যামেরার সামনে দিব্যা, পোশাক কাঁধ থেকে সরিয়ে, ভক্ত কুলের ঘুম উড়েছে, PHOTOS

Published By: Khabar India Online | Published On:

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ দিব্যা আগারওয়াল। ২০১৭ সাল থেকে অভিনয় দুনিয়ায় রয়েছেন অভিনেত্রী। দর্শকদের মাঝে অভিনেত্রী হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন।

এমটিভির পর্দাতেই প্রথম দেখা মিলেছিল তার। এমটিভি স্পিল্টভিলা ১০, এস অফ স্পেস, বিগ বস ওটিটির মঞ্চে দিব্যি আগরওয়ালের উপস্থিতি নজর কেড়েছিল সকলের। বলাই বাহুল্য, এই তিন মঞ্চ থেকেই সাধারণ দর্শকদের মাঝে নিজের জনপ্রিয়তাকে বাড়িয়ে তুলেছিলেন অভিনেত্রী। এখন নিজের সাম্প্রতিক বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় এলেন। 

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই চর্চিত হন এই অভিনেত্রী। থেকে থেকেই একাধিক বোল্ড ফটোশুটে অংশ নিয়ে থাকেন দিব্যা আগরওয়াল।

আরও পড়ুন -  Mahesh Bhatt: ঠোঁটে গভীর চুম্বন মেয়ের, বিছানাতে কুকীর্তির করার চেষ্টা, মহেশ ভাটের কেচ্ছা ফাঁস!

কিন্তু সেই ফটোশুটের একাধিক ঝলক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেন। এই মুহূর্তে তার তেমনই এক বোল্ড ঝলকের সূত্র ধরে ঘুম উড়েছে একাংশের। উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেও।

আরও পড়ুন -  Actress Bipasha Bose: অভিনেত্রী বিপাশা বসু মা হচ্ছেন !

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে অফশোল্ডার হাই থাই স্লিটেড পোশাকে দেখা গিয়েছে। হলুদ টিউব ব্রায়ের সাথে ফ্লোরাল প্রিন্টের হাই থাই স্লিটেড স্কার্টে ছিলেন অভিনেত্রী। সবুজ ফ্লোলার প্রিন্টের এই পোশাকে এদিন কাঁধ থেকে নামিয়েই ক্যামেরার সামনে হাজির ছিলেন। বেশ মানানসই অলংকারে নুড মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী।

পরেছিলেন ডার্ক নুড শেডের লিপস্টিকও। স্মোকি আই মেকাপে অভিনেত্রীর চোখে-মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। সেই দেখে ভক্ত কুলের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। সেইসমস্ত প্রতিক্রিয়া অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে আছে।

আরও পড়ুন -  Joe Biden: ব্যবস্থা, ব্যর্থ ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধেঃ প্রেসিডেন্ট জো বাইডেন