Shilpa Shetty: oops moments এর শিকার হলেন শিল্পা শেঠি, নায়িকার এমন অবস্থা হল এই বয়সেও, VIDEO VIRAL

Published By: Khabar India Online | Published On:

নব্বইয়ের দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। প্রথমে মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তারপর একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তাঁর ভক্তদের।

গোবিন্দা থেকে শুরু করে অনিল কাপুর, শাহরুখ খান, সালমান খান, সুনীল শেট্টি, অভিষেক বচ্চন ও সানি দেওলের মতো একাধিক তারকাদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি এখন বড়পর্দা থেকে কিছুটা দূরে থাকলেও লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে নেই।

আরও পড়ুন -  Sumona Chakravarti: সকলের প্রিয় মঞ্জু, শো থেকে বাদ পড়ল, মনে যন্ত্রনার কথা শুনুন !

এখন একাধিক নাচের রিয়্যালিটি শোতেও বিচারক আসনে দেখা মেলে তার। অভিনেত্রীকে যারা চেনেন তারা জানবেন, একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি, একজন ভালো নৃত্যশিল্পীও।

শরীরচর্চা এবং ফিটনেসের দিক দিয়েও কম চর্চায় থাকতে দেখা যায় না এই ৪৭ বছর বয়সে। এই মুহূর্তে নিজের শেয়ার করে নেওয়া একটি ভিডিওর সূত্র ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  নতুন সানি লিওন হলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, এমন দৃশ্য দেখালেন ওয়েব সিরিজে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছিলেন নিজের ইনস্টাগ্রামের পাতায়।  শিল্পা শেট্টিকে খোলা চুলে, লাল কাফতানে দেখা গিয়েছে। সমুদ্রবক্ষে ক্রুজের উপর দাঁড়িয়েই সময় কাটাচ্ছিলেন।  

প্রচন্ড হাওয়ায় ঐ সময়ই তার হাই থাই স্লিটেড কাফতান উড়ে যাওয়ায় ক্যামেরার সামনেই উপস্ মোমেন্টের শিকার হন অভিনেত্রী, যা নিজেই মজার ছলে শেয়ার করেছিলেন অভিনেত্রী। নিজের এই মজার উপস্ মোমেন্টের ঝলকের সূত্র ধরেই চর্চায় আছেন শিল্পা শেট্টি।

আরও পড়ুন -  Munmun Dhamecha: নেই জামিনদার, কি হবে অন্তর্বাসে মাদক লুকিয়ে রাখা মুনমুনের !