30 C
Kolkata
Tuesday, July 16, 2024

Urfi Javed: ক্রিসমাস লুক উরফি জাভেদের, পোশাক উধাও, ওই জায়গা থেকে

Must Read

উরফি জাভেদ বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন।

 বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক।

 যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে।

আরও পড়ুন -  প্রথম দিনেই ব্যাপক সাড়া মিলেছে এই মা ক্যান্টিনে, এগিয়ে এলো হলদিয়া পৌরসভা

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানান নিজের পোশাক। সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায়।

সম্প্রতি বিদেশের রাস্তায় ক্রিসমাস লুকে দেখা মিলেছে অভিনেত্রীর। লাল রিভিলিং পোশাকেই দেখা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতাতেও। খোলা চুলে, হালকা মেকাপ, হাই হিলের পাশাপাশি আবারো তার এই অদ্ভুত ক্রিসমাসের সাজ নজর কেড়েছে গোটা নেটজনতার।

আরও পড়ুন -  সুকেশের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকলিন ৫০০ কোটির সিনেমা পাওয়ার প্রলোভনেই, ফের চাঞ্চল্য পেজ থ্রি

 সম্প্রতি উরফি কাজের জন্যই উড়ে গিয়েছে বিদেশে। সেখানেই এই পোশাকে ধরা দিয়েছেন তিনি। অবশ্য নিজের এই লুকের ঝলক নিজেই শেয়ার করে নিয়েছেন উরফি। সাম্প্রতিক ক্রিসমাস লুকই তাকে নিয়ে চর্চা হওয়ার কারণ। অবশ্য তার রূপের প্রশংসা করতে ভোলেননি তার অনুরাগীরা। আবারো তার সাজপোশাক তাকে নিয়ে এসেছে নেটজনতার একাংশের আলোচনায়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

 সম্প্রতি সানি লিওনির স্পিল্টভিলা ১৪’তে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন উরফি জাভেদ। সেই সূত্র ধরেই এখন প্রায়ই ইনস্টাগ্রামের এমটিভি স্পিল্টভিলার অফিসিয়াল পেজ থেকে দেখা মেলে। কয়েকদিন আগে স্পিল্টভিলার সূত্র ধরেই নেটমাধ্যমে তুমুল চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। সেই ভিডিও এখনো ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

আরও পড়ুন -  আলিয়া ভাটকে অন্য পুরুষের কাছে নিয়ে গেলেন রণবীর কাপুর মধ্যরাতে, কেন?

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img