“প্রেমের জীবনকাল: এমা এবং জ্যাকের হৃদয়গ্রাহী গল্প”

Published By: Khabar India Online | Published On:

একসময়, এমা নামে এক যুবতী ছিলেন যিনি নতুন কাজ শুরু করতে সবেমাত্র একটি নতুন শহরে চলে এসেছিলেন। তিনি তার জীবনের এই নতুন অধ্যায়ের জন্য উচ্ছ্বসিত ছিলেন, তবে একা নতুন জায়গায় থাকার বিষয়ে কিছুটা ঘাবড়ে গিয়েছিলেন।

একদিন, যখন তিনি কাজ করতে হাঁটতে যাচ্ছিলেন, তিনি লক্ষ্য করলেন একজন লোক একই দিকে হাঁটছেন। তিনি লম্বা এবং সুদর্শন ছিলেন, নীল চোখ এবং একটি উষ্ণ হাসি দিয়ে। তারা চ্যাট করতে শুরু করেছিল এবং তিনি জানতে পেরেছিলেন যে তাঁর নাম জ্যাক এবং তিনি তার মতো একই বিল্ডিংয়ে কাজ করেছিলেন।

পরের কয়েক সপ্তাহ ধরে, এমা এবং জ্যাক একসাথে আরও বেশি সময় ব্যয় করতে শুরু করে। তারা মধ্যাহ্নভোজন বিরতিতে বাইরে যেত, কাজের পরে পানীয় পান করত এবং সপ্তাহান্তে শহরটি অন্বেষণ করত। তারা দ্রুত অবিচ্ছেদ্য হয়ে উঠল, এবং এমা মনে হয়েছিল যে তিনি শেষ পর্যন্ত এমন কাউকে খুঁজে পেয়েছেন যিনি তাকে পুরোপুরি বুঝতে পেরেছিলেন।

তাদের সম্পর্ক আরও শক্তিশালী হওয়ার সাথে সাথে এমা বুঝতে শুরু করলেন যে তিনি জ্যাকের প্রেমে পড়ছেন। তিনি যেভাবে তাকে হাসলেন, যেভাবে তিনি তাঁর গল্পগুলি শোনেন এবং যেভাবে তিনি দুঃখ পেয়েছিলেন যখন তিনি কীভাবে তাকে আরও ভাল বোধ করবেন তা তিনি যেভাবে জানতেন তা তিনি পছন্দ করেছিলেন।

এক সন্ধ্যায়, তারা যখন পার্কের একটি বেঞ্চে সূর্যাস্ত দেখছিল, তখন জ্যাক এমার দিকে ফিরে বললেন, “আমাকে আপনাকে কিছু বলতে হবে I আমি মনে করি আমি আপনার প্রেমে পড়ছি।”

এমার হৃদয় আনন্দে লাফিয়ে উঠল, এবং সে সন্দেহ ছাড়াই জানত যে সে একইভাবে অনুভব করেছে। “আমি তোমাকেও ভালবাসি, জ্যাক,” তিনি বলেছিলেন, তার মুখের অশ্রু প্রবাহিত হচ্ছে।

এই মুহুর্ত থেকে, এমা এবং জ্যাক সত্যই অবিচ্ছেদ্য ছিল। তারা জানত যে তারা বিশেষ কিছু খুঁজে পেয়েছে, এমন কিছু যা তারা কখনই যেতে দেয়নি। এবং তারা শহরের রাস্তাগুলির মধ্য দিয়ে একসাথে হাঁটতে হাঁটতে তারা জানত যে তাদের ভালবাসা কেবল প্রতিটি পার হওয়ার দিনেই আরও শক্তিশালী হতে থাকবে।

আরও পড়ুন -  MS Dhoni: ক্রিস গেইল ধোনির উদ্দেশ্যে বার্তা দিলেন, ‘লং লিভ দ্য লিজেন্ডস’, ভাইরাল ছবি

পরের কয়েক মাস ধরে, একে অপরের প্রতি এমা এবং জ্যাকের ভালবাসা আরও গভীর এবং শক্তিশালী হতে থাকে। তারা একসাথে অ্যাডভেঞ্চারে গিয়েছিল, নতুন রেস্তোঁরা এবং ক্রিয়াকলাপ চেষ্টা করেছিল এবং সর্বদা একে অপরকে হাসানোর একটি উপায় খুঁজে পেয়েছিল।

একদিন, তারা যখন তাদের প্রিয় কফি শপে বসে ছিল, জ্যাক এমার দিকে ফিরে বলল, “আমি আমার বাকী জীবন আপনার সাথে কাটাতে চাই। আপনি কি আমাকে বিয়ে করবেন?”

এমা হতবাক হয়ে গেল। তিনি তার জীবনের কোনও বিষয়ে কখনও নিশ্চিত হননি, তবে বিয়ে করার চিন্তাভাবনা ছিল রোমাঞ্চকর এবং ভয়াবহ উভয়ই। কিন্তু যখন তিনি জ্যাকের চোখের দিকে তাকালেন, তিনি জানতেন যে তিনি তাঁর সাথে তাঁর বাকী জীবন কাটাতে ছাড়া আর কিছুই চান না।

“হ্যাঁ,” তিনি বললেন, আনন্দের অশ্রু তার মুখটি প্রবাহিত করছে। “আমি তোমাকে বিয়ে করব।”

তারা একে অপরকে শক্ত করে জড়িয়ে ধরেছিল, একসাথে তাদের ভবিষ্যতের জন্য উত্তেজনা এবং প্রত্যাশার অনুভূতি অনুভব করে। এমা তাদের বিয়ের পরিকল্পনা শুরু করার জন্য অপেক্ষা করতে পারেনি, এবং জ্যাক বিশ্বের যে কোনও কিছুর চেয়ে বেশি ভালবাসে এমন মহিলার সাথে তাঁর বাকী জীবন কাটাতে অপেক্ষা করতে পারেনি।

পরের কয়েক মাস ধরে, তারা তাদের বিবাহের একসাথে পরিকল্পনা করেছিলেন, সাবধানে ভেন্যু, সজ্জা এবং সংগীত নির্বাচন করে। তারা তাদের সমস্ত বন্ধুবান্ধব এবং পরিবারকে আমন্ত্রণ জানিয়েছিল এবং অবশেষে যখন দিনটি এলে এমা জ্যাকের দিকে আইলটি নেমেছিল, তার আগের চেয়ে বেশি আত্মবিশ্বাসী এবং খুশি বোধ করে।

তারা যখন তাদের মানত বিনিময় করল, এমা এবং জ্যাক একে অপরের প্রতি অপ্রতিরোধ্য ভালবাসা এবং প্রতিশ্রুতির অনুভূতি অনুভব করেছিল। তারা জানত যে তারা তাদের আত্মার সহকর্মীকে খুঁজে পেয়েছে এবং কিছুই তাদের কখনও ছিঁড়ে ফেলতে পারে না।

আরও পড়ুন -  Nita Ambani: আমেরিকা থেকে আনলেন গাড়ি, নিতা আম্বানি, দাম কত ?

বছর কয়েক পরে, তারা তাদের প্রেমের গল্পটির দিকে ফিরে তাকানোর সাথে সাথে এমা এবং জ্যাক জানত যে তারা একে অপরকে খুঁজে পেয়ে ধন্য হয়েছে। তারা পথে চ্যালেঞ্জ এবং বাধার মুখোমুখি হয়েছিল, তবে তারা সর্বদা তাদের মাধ্যমে একসাথে কাজ করার একটি উপায় খুঁজে পেয়েছিল।

এবং যখন তারা হাত ধরেছিল, তারা যে শহরটির প্রেমে পড়েছিল তার উপরে সূর্যাস্ত দেখে তারা জানত যে তাদের প্রেমের গল্পটি এক সময় এক সুন্দর মুহূর্তটি উদ্ঘাটিত হতে থাকবে।

বছর কেটে গেছে, এবং এমা এবং জ্যাক একসাথে তাদের জীবন গড়তে থাকে। তারা একটি বাড়ি কিনেছিল, একটি পরিবার শুরু করেছিল এবং জীবনের সমস্ত উত্থান -পতনের মাধ্যমে একে অপরকে সমর্থন করেছিল। তাদের চ্যালেঞ্জগুলির ন্যায্য অংশ ছিল, তবে তারা তাদের একসাথে ভালবাসা, মমত্ববোধ এবং বোঝার মুখোমুখি হয়েছিল।

তাদের বাচ্চাদের বয়স বাড়ার সাথে সাথে এমা এবং জ্যাক তাদের সম্পর্ককে অগ্রাধিকার দিতে এবং একসাথে মানসম্পন্ন সময় ব্যয় করার বিষয়টি নিশ্চিত করেছিলেন। তারা তারিখের রাতে যেত, উইকএন্ডে যাত্রা শুরু করত এবং একে অপরের সাথে ভাগ করে নেওয়ার জন্য নতুন শখের সন্ধান করত।

এমনকি তারা তাদের সুবর্ণ বছরগুলিতে প্রবেশের সাথে সাথে এমা এবং জ্যাকের প্রেম বাড়তে থাকে। তারা তাদের সামনের বারান্দায় বসে থাকত, হাত ধরে এবং বছরের পর বছর ধরে তারা যে সমস্ত দুর্দান্ত স্মৃতি ভাগ করে নিয়েছিল তা স্মরণ করিয়ে দেয়। তারা সত্যই একসাথে আজীবন ভালবাসার জীবনযাপন করেছিল।

একদিন, তারা যখন তাদের ৫০ তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিল, এমা এবং জ্যাক একে অপরের দিকে তাকিয়ে হাসল। তারা জানত যে তারা একে অপরকে খুঁজে পেতে এবং ভালবাসা এবং সুখে পূর্ণ জীবন গড়ে তুলতে অবিশ্বাস্যভাবে ভাগ্যবান ছিল।

আরও পড়ুন -  Howrah: বর্ষায় শহর যাতে না ডোবে, তারজন্য ৫০টি ওয়ার্ডে নিকাশি নালার ডিসেলটিং এর কাজ শুরু হাওড়ায়

“আমি আপনাকে আগের চেয়ে এখন বেশি ভালবাসি,” জ্যাক বলল, তার চোখ আনন্দে ঝলমলে।

“এবং আমি আপনাকে শব্দ প্রকাশ করতে পারে তার চেয়ে বেশি ভালবাসি,” এমা জবাব দিল, তার চোখে সুখের অশ্রু।

তারা একে অপরকে শক্ত করে জড়িয়ে ধরার সাথে সাথে এমা এবং জ্যাক জানত যে তাদের প্রেমের গল্পটি সর্বদা যুগে যুগে এক হবে। তারা তাদের আত্মার সহকর্মীকে খুঁজে পেয়েছিল এবং প্রেম, হাসি এবং লালিত স্মৃতিতে পূর্ণ।
কটি জীবন তৈরি করেছিল যা একটি জীবনকাল স্থায়ী হয়।

তাই, এমা এবং জ্যাক পরে সুখীভাবে বেঁচে ছিল। তাদের ভালবাসা সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছিল এবং প্রতিটি পাসের বছরের সাথে আরও শক্তিশালী হয়ে উঠেছে। তারা চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল, বাধাগুলি কাটিয়ে উঠেছে এবং তারা ভাগ করে নেওয়া ভালবাসার দৃষ্টিভঙ্গি কখনও হারিয়ে ফেলেনি।

তারা যখন একসাথে তাদের জীবনের দিকে ফিরে তাকাল, এমা এবং জ্যাক জানত যে তারা একে অপরকে খুঁজে পেয়ে ধন্য হয়েছে। তারা ভালবাসা, হাসি এবং লালিত স্মৃতিতে পূর্ণ জীবনযাপন করেছিল এবং তারা ভাগ করে নেওয়া প্রতিটি মুহুর্তের জন্য তারা কৃতজ্ঞ ছিল।

তারা যখন হাত ধরেছিল, তারা যে শহরে প্রেমে পড়েছিল তার উপরে সূর্যাস্ত দেখে তারা জানত যে তাদের প্রেমের গল্পটি পুরো বৃত্তে এসেছে। তারা একে অপরকে খুঁজে পেয়েছিল, একসাথে একটি সুন্দর জীবন তৈরি করেছিল এবং পরে সুখে জীবনযাপন করেছিল।

এবং তারকারা আকাশে ঝাপটায়, এমা এবং জ্যাক জানতেন যে তাদের ভালবাসা সমস্ত অনন্তকাল ধরে উজ্জ্বল হতে থাকবে। তাদের প্রেমের গল্পটি কিংবদন্তি হয়ে উঠেছে, সত্যিকারের প্রেমের গল্প যা আগত প্রজন্মের জন্য বলা হবে।