VIDEO: ক্লাসরুমে মাতলেন শিক্ষিকা, ‘পাতলি কামারিয়া’ গানে, ছাত্রদের সাথে

Published By: Khabar India Online | Published On:

আজকের প্রজন্ম সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসর কাটানোর সঙ্গী হিসেবেও ধরে নিয়েছে।

নেটদুনিয়াতে কোন কিছুই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ যদি তা নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে, সেটি মুহূর্তে ভাইরাল হবে সকলের মাঝে। উল্লেখ্য, নেটদুনিয়ায় এমন অনেকেই রয়েছেন যারা এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন একাংশের মাঝে।

আরও পড়ুন -  ‘Mujhse Shaadi Karogi’ দুই যুবতীর মন্ত্রমুগ্ধকর বেলি ডান্স পারফরম্যান্স ইন্টারনেটে আগুন লাগিয়ে দিলেন

সম্প্রতি ‘আলিশা’ নামের এক মহিলা নিজের শেয়ার করে নেওয়া একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরে চর্চায় রয়েছেন নেটজনতার একাংশের মাঝে। সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং গান ‘পাতলি কামারিয়া মোরি’।

সেই গানের তালেই নিজের ছাত্র-ছাত্রীদের সাথে নিয়ে ঐ শিক্ষিকা স্কুলে ক্লাসরুমের মধ্যেই বানিয়েছিলেন রিল ভিডিও। পড়ুয়াদের সাথে নিয়েই এই শিক্ষিকা পালন করছিলেন ক্রিসমাস। অবশ্য সেকথা তার শেয়ার করে নেওয়া রিল ভিডিওর ক্যাপশন দেখলেই স্পষ্ট হবে।

 

View this post on Instagram

 

A post shared by Alisha (@alisha_catherine_24)

ক্রিসমাস পালন উপলক্ষে সকল ছাত্র-ছাত্রীদের মাথাতে ছিল সান্টা টুপি, তার ঝলক রয়েছে ভিডিওতেই।  তাদের সাথে আনন্দ করার জন্যই মজার ছলে এই ভিডিওটি বানিয়েছিলেন এই শিক্ষিকা। পড়ুয়াদের সাথে নিয়ে কেকও কেটেছিলেন তিনি, তার ঝলকও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে মজা পেয়েছেন নেটজনতার একাংশ।

আরও পড়ুন -  কাঁপছে কাশ্মীর, মাইনাস ৫ ডিগ্রি তাপমাত্রায়

একাংশের মত, স্কুলে ক্লাসরুমের মধ্যে শিক্ষিকার এমন ধরনের ভিডিও বানানো উচিৎ হয়নি। এই ধরনের গান কিংবা ভিডিও বানানো শ্রেণীকক্ষে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।