Fatima Sana Sheikh: কী বলছেন ফাতিমা? আমিরের সঙ্গে প্রেমের গুঞ্জন

Published By: Khabar India Online | Published On:

আমির খানের সঙ্গে দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন ফাতিমা সানা শেখ। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘দঙ্গল’ ছবিতে তারা ছিলেন বাবা-মেয়ের চরিত্রে। ২০১৮ সালে ‘ঠাগস অব হিন্দুস্থান’-এ এক লাফে তারা প্রেমিক ও প্রেমিকা!

সেই থেকেই বলিউডে কানাঘোষা, আমির এবং ফাতিমার পর্দার রসায়ন বাস্তবেও চলছে। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। গত চার বছর ধরে চুপ থাকার পর ওই গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন বলিউডের অভিনেত্রী ফাতিমা সানা শেখ।

আরও পড়ুন -  বিধানসভা নির্বাচন ২০২১ঃ আসাম, পশ্চিমবঙ্গে প্রথম পর্বের বিধানসভা ভোটের জন্য ভোটগ্রহণ চলছে

সম্প্রতি বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, আমির খানকে জড়িয়ে প্রেমের খবরে তিনি খুব বিব্রত। ফাতিমা বলেন, ভীষণ অদ্ভুত ব্যাপার! আমার মা টিভি দেখে বলতে থাকেন দেখ তোর ছবি দেখাচ্ছে। আমি তখন বলি, হেডলাইন পড়ো কী লেখা আছে সেটা জানার জন্য।

আরও পড়ুন -  অযোধ্যায় রাম মন্দিরের সূচনাক্ষনে ভূমি পূজনে মেতে উঠলেন পুরাতন মালদার রাম ভক্তরা

অভিনেত্রী বলেন, এসব গুজবে প্রথমে খুব বিরক্ত লাগতো। তখন নিজেকে বোঝাতেন যে কী হয়েছে, কেন হয়েছে।’ কিন্তু এখন? ফাতিমা বলেন, ‘আমি এখন নিজেকে কিছুই বোঝাই না। কারণ আমি এটা বুঝেছি, তুমি যাই করো না কেন মানুষ তোমাকে নিয়ে কথা বলবেই।

আরও পড়ুন -  Weather Forecast: ছুটির দিনে কি রয়েছে বৃষ্টির পূর্বাভাস

ফাতিমা তার বক্তব্যে বুঝিয়ে দিলেন যে, আমির খানের সঙ্গে তার প্রেমের সম্পর্কের যে খবর বাজারে শোনা যায়, তা নিছকই গুজব। আমির খান শুরু থেকেই এই গুঞ্জন নিয়ে মুখে কুলুপ এটে রেখেছেন। দেরিতে হলেও ফাতিমা মুখ খুললেও, আমির কিছুই বলেননি।

ফাইল ছবি