Dance Video: টাকার বৃষ্টিতে ঢাকল পাকিস্তানি নৃত্যশিল্পী, নেটমহলের মন কেড়েছে

Published By: Khabar India Online | Published On:

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সম্প্রতি তেমনই একটি নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবের ‘এসজি স্টুডিও’ থেকে দু’সপ্তাহ আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৫ লাখের কাছাকাছি মানুষের কাছে। ভিডিওতে এক পাকিস্তানি নৃত্যশিল্পীকে ভরা আসরে দুর্দান্ত বেলি ডান্স করতে দেখা গিয়েছে। ‘বাস আরেয়া হান শন ভি দে’র তালেই ভিডিওতে আসর জমাতে দেখা গিয়েছে। ছাই রঙের স্কিন টাইট টি-শার্ট ও কালো ডেনিমে ছিলেন তিনি। তার প্রতিটা ঠুমকা টাকার বৃষ্টি আনছিল ভরা আসরে। আসরে উপস্থিত সকলেই রীতিমতো মজে উঠেছিলেন এই নৃত্যশিল্পীর নাচ দেখে।

আরও পড়ুন -  বাস মালিকদের একটা অংশ বাস চালাতে পারছে না, সরকার র্ভূতুকি দিয়ে বাস চালাক

ভাইরাল হওয়া ভিডিওতে যে পাকিস্তানি নৃত্যশিল্পীকে দেখা গিয়েছে তিনি সম্ভবত সেখানকার জনপ্রিয় একজন, নাম রিমল আলি শান। খোলা চুলে রীতিমতো আবেদনময়ী রূপেই দেখা গিয়েছে। কোন একটি দাওয়াতের অনুষ্ঠানেরই দৃশ্য এটি। এই দৃশ্য পাকিস্তানিদের কাছে নতুন কিছু নয়। যেকোন ছোট-বড় অনুষ্ঠানেই উপস্থিত থাকতে দেখা যায় এক বা একাধিক নৃত্যশিল্পীকে। রিমল আলি শানের এই দু’সপ্তায় আগের ভিডিওটি নিয়েই চর্চা চলছে একাংশের মাঝে। তার নাচের প্রশংসাও করছেন অনেকে।

আরও পড়ুন -  আমেরিকানদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন জো বাইডেন