Alia Bhatt: ক্যামেরার সামনে আলিয়া, সদ্য মা হওয়ার পর

Published By: Khabar India Online | Published On:

কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কাপুর ও ভাট পরিবারে যেন আনন্দের বন্যা বয়ে চলেছে। এই সময়টা একদম পরিবারকে দিয়েছেন অভিনেত্রী, বিরতি নিয়েছিলেন কাজ থেকে। রণবীর কাপুরকে ক্যামেরার ল্যান্সে ধরা পড়তে দেখা গেলেও দেখা যায়নি আলিয়াকে।

২৩ দিন পর ক্যামেরার সামনে দেখা দিলেন সদ্য মা হওয়া আলিয়া। ২৮ নভেম্বর ছিলো আলিয়ার বোন শাহিন ভাটের জন্মদিন। বিশেষ এই দিনে বোন আসবেন না, তাও কি কখনও হয়? মা সোনি রাজদানের সঙ্গে দেখা দিলেন আলিয়া। হালকা নীল রঙের জিন্‌স সঙ্গে কালো টি-শার্ট, উপরে শ্রাগ, একদম সাধারণ লুকে ধরা দিলেন নায়িকা।

আরও পড়ুন -  Bharat Joro Yatra: কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’, দিল্লি পৌঁছেছে

 সারাটা সময় কেটে যাচ্ছে ছোট্ট রাহাকে নিয়েই। ছাপ চোখেমুখে স্পষ্ট। আলিয়াকে সামনে পেয়ে পাপারাৎজিরা উৎফুল্ল। তাদের মধ্যে একজন আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে বললেন, ‘‘মেয়ের নামটা ভাল।’’ উত্তরে আলিয়া হেসে বললেন, ‘‘খুব ভাল।’’

আরও পড়ুন -  Pakistan: আবারও বিস্ফোরণ, আহত ৫, পাকিস্তানের পুলিশ লাইনে

নতুন সদস্যকে ঘিরেই আলিয়া-রণবীরের রোজনামচা। মেকআপ, স্টাইল করার সময় হাতে বড়ই কম।

আলিয়াকে দেখে তেমনটাই মনে হল। ব্যস্ততা থাকলেও জীবনের এই নতুন অধ্যায়ে যে নায়িকা বড়ই খুশি, আলিয়ার মুখের জেল্লা আভাস দিচ্ছিল তেমনই। এতদিন পর নায়িকাকে সামনে পেয়ে খুশি সকলেই। ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। আপাতত আলিয়া-রণবীরের মেয়েকে একঝলক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন -  Mir Afsar Ali: ডিমেনশিয়ার সঙ্গে লড়ছেন বাবা, মীর এর আবেগ বার্তা

সর্বশেষ ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়াকে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রাম ছবি।