30 C
Kolkata
Wednesday, July 3, 2024

Neha Sharma: নেহা শর্মা সাদা স্কিনটাইট পোশাকে ক্যামেরার সামনে, ফিদা দর্শকরা

Must Read

নেহা শর্মা সোশ্যাল মিডিয়ার অত্যন্ত পরিচিত মুখ। অভিনেত্রী হিসেবে দর্শকমহলে নিজের খুব একটা পরিচিতি গড়ে তুলতে না পারলেও, সোশ্যাল মিডিয়ায় হিসেবে তার পরিচিতি কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

 সম্প্রতি পাপারাজিৎদের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন নেহা শর্মা। অভিনেত্রীর মারকাটারি ফিগার দেখে মাথা ঘুরেছে নেটনাগরিকদের।

আরও পড়ুন -  কেমন থাকবে আজকের আবহাওয়া? আজ নামবে কি বৃষ্টি! জেনেনিন এক ঝলকে

বলিউডের অভিনেত্রীদের আশাক-পোশাক স্টাইল স্টেটমেন্ট হয়ে যায় সাধারণদের কাছে। অভিনয় জগতে থাকার সুবাদে এমন অনেক ধরনের পোশাকই তাদের পড়তে হয়, যা দেখে রীতিমতো চোখ কপালে ওঠে সমগ্র নেটনাগরিকদের।

 সেইজন্যই তারা শরীরচর্চার উপযুক্ত পোশাক পড়ে থাকেন, যাতে তাদের ফিগারের প্রতিটি ভাঁজ থাকে স্পষ্ট। সম্প্রতি নেহা শর্মার তেমনি একটি ছবি প্রকাশ্যে এসেছে পাপারাজিৎদের সূত্র ধরেই, যা রীতিমতো পারদ চড়িয়েছে।

আরও পড়ুন -  Shama Sikandar: ঘুম ভাঙার সাথে সাথেই বেডরুমে দুষ্টু হয়ে উঠল অভিনেত্রী, এমন ছবি দিলেন

সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি নেহা শর্মাকে জিম লুকে দেখা গিয়েছে। দুধ সাদা রঙের একটি স্কিনটাইট পোশাকে দেখা মিলেছে। এই পোশাকে অভিনেত্রীর শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট। সম্ভবত জিমের বাইরেই এই লুকে দেখা মিলেছে তার। ফোনে কথা বলতে বলতেই পাপারাজিৎদের ক্যামেরার দিকে তাকিয়ে পোজও দিয়েছেন। সেই ঝলকই ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়, যা নজর এড়ায়নি কারোরই।

আরও পড়ুন -  Aamir - Anushka: আমির এবং অনুষ্কা আবার জুটি বাঁধছেন

Latest News

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’। টি২০ বিশ্বকাপের ট্রফি এসেছে ভারতীয় ক্রিকেট দলের কাছে। সেই থেকেই একটি নাম খুব শোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img