30 C
Kolkata
Wednesday, July 3, 2024

Koneenica Banerjee: কণীনিকা অস্ত্রোপচার শেষে, কেমন আছেন?

Must Read

 বিখ্যাত অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee)র শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে।

‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে অভিনয় করছেন কণীনিকা। তাঁকে এই ধারাবাহিকে কিছুদিন ধরে দেখতে না পেয়ে অনুরাগীদের একাংশের প্রশ্ন ছিল, তাহলে কি ‘আয় তবে সহচরী’ ছেড়ে দিলেন কণীনিকা! নিজেই তাঁর অসুস্থতার কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Kaninika Banerjee: টিআরপি পড়ে যায়, ভালো কিছু দেখালেই, দোষ দর্শকদের, কণীনিকা

গত 30 শে জুলাই, ‘আয় তবে সহচরী’-র সেট থেকে কণীনিকা বেশ কয়েকটি ছবি শেয়ার করে লেখেন, আপাতত কিছুদিন তিনি শুটিং ফ্লোরকে মিস করতে চলেছেন। শিরদাঁড়ার সমস্যার কারণে চিকিৎসার জন্য কণীনিকা পাড়ি দিয়েছিলেন চেন্নাই।

 জানা যায়, তাঁর শিরদাঁড়ায় অস্ত্রোপচার হতে চলেছে। তবে মঙ্গলবার কণীনিকা নিজেই ইন্সটাগ্রামে অনেকগুলি ছবি শেয়ার করে তাঁর অস্ত্রোপচার সফল হওয়ার কথা লিখেছেন। এদিন কণীনিকা লিখেছেন, প্রায় তের দিন হাসপাতালে থাকার পর পরিবারের কাছে ফিরে এসেছেন।

আরও পড়ুন -  বিমান হামলা চালিয়েছে মিয়ানমারের সেনাবাহিনী, অন্তত ৫৩ জন নিহত হয়েছেন

 কণীনিকা তাঁর চিকিৎসক ও নার্সদের অনেক ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ডঃ সিদ্ধার্থ ঘোষ (Siddhartha Ghosh)-এর মতো চিকিৎসক ও তাঁর স্ত্রী মিত্রা (Mitra)-র মতো সঙ্গী পেয়ে কণীনিকা ধন্য। কণীনিকার পরিবার তাঁর শক্তি। শেয়ার করা ছবিগুলিতে তাঁর স্বামী সুরজিৎ হরি (Surajit Hari) ও কন্যাসন্তান কিয়া (Kia)র পাশাপাশি দেখা গিয়েছে কণীনিকার মা-বাবাকেও। তিনি নিজেও লিখেছেন, কিয়া, তাঁর মা, বাবা, কাকা, স্বামী ও বোন তাঁর শক্তিস্তম্ভ। পাশাপাশি অনুরাগী ও বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন কণীনিকা।

আরও পড়ুন -  বাঁকড়া বাদামতলা গার্লস হাইস্কুল এলাকার ভোট কেন্দ্রের লম্বা লাইন

Latest News

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’। টি২০ বিশ্বকাপের ট্রফি এসেছে ভারতীয় ক্রিকেট দলের কাছে। সেই থেকেই একটি নাম খুব শোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img