31 C
Kolkata
Saturday, April 20, 2024

CBI-এর হাজিরা এড়ালেন অনুব্রত, কড়া পদক্ষেপের পথে

Must Read

গত সোমবার সিবিআইয়ের ডাকে সাড়া না দিয়ে এসএসকেএম হাসপাতালে রুটিন চেকআপের জন্য গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। সিবিআই আবার তাকে আজ বুধবার নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল।

 ফের শরীর খারাপের অজুহাত দেখিয়ে হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল। নিজাম প্যালেসে গিয়ে এই কথা জানিয়ে আসলেন অনুব্রতর আইনজীবীরা। আজকে নিয়ে সিবিআইয়ের মোট দশটি নোটিশ এড়িয়ে যাওয়ার রেকর্ড বললেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আইনজীবীদের পক্ষে জানানো হয়েছে যে, অসুস্থ থাকায় সিবিআই এর মুখোমুখি হতে পারবেন না অনুব্রত মণ্ডল। গত তিনদিনে অনেক বেশি সফর করার কারণে তিনি বিধ্বস্ত হয়ে পড়েছেন, তিনি মানসিকভাবেও বিপর্যস্ত। এবার কড়া ব্যবস্থা নেবে সিবিআই বলে জানা গিয়েছে।

আরও পড়ুন -  ইলেকট্রিক সাবস্টেশনের ধারে ধসের ঘটনায় চাঞ্চল্য

জানা গিয়েছে, গতকাল অনুব্রত মণ্ডলকে দেখতে যে চিকিৎসক গিয়েছিলেন তিনি সাদা কাগজে প্রেস্ক্রিপশন লিখতে বাধ্য হয়েছিলেন সুপারের নির্দেশে। একইসঙ্গে অনুব্রত মণ্ডলকে বেড টেস্ট নেওয়ার জন্য লিখতে বাধ্য করেছিলেন অনুব্রত।এখনো হাসপাতাল কর্তৃপক্ষ এই বিষয় নিয়ে কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন -  ICC Ranking: শীর্ষস্থানে ভারত, প্রকাশিত হল ICC টেস্ট ও ODI র্যাঙ্কিং

ইতিমধ্যেই নিজাম প্যালেস থেকে সিবিআই তদন্তকারীর একটি দল গাড়ি নিয়ে বেরিয়ে গিয়েছেন। হয়তো তারা আসানসোল আদালতে গিয়ে অনুব্রত মণ্ডলের গ্রেফতারি পরোয়ানা জারি করতে পারে। সরাসরি অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছে গিয়ে তার স্বাস্থ্য পরীক্ষা করার সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত সোমবার নিজাম প্যালেসে হাজিরা না দিয়ে অনুব্রত মণ্ডল পৌঁছে গিয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। কিন্তু সেখানে অনুব্রত মণ্ডলকে ভর্তি না নিয়েই ছেড়ে দেন বিশেষ চিকিৎসকের দল। তাঁরা জানান যে শারীরিক অবস্থার এমন কিছু অবনতি হয়নি যাতে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন আছে। সেখান থেকে অনুব্রত মণ্ডল বাড়ি ফিরে গেলে ফের সিবিআই দশম বারের জন্য বীরভূম জেলার তৃণমূল সভাপতিকে নোটিশ পাঠায়।

আরও পড়ুন -  Yash Dasgupta: যশ প্রথম হিন্দি ছবির পোস্টার শেয়ার করলেন, ভীষণ লাস্যময়ী নায়িকা

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img